যুবক খুন,মহিলাসহ আটক ৩

0
11

রাঙামাটি প্রতিনিধিঃ রাঙামাটি শহরের একটি আবাসিক হোটেলে এক যুবককে খুন করে পালিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোঃ কাসেম লিটু (৩২), সে চট্টগ্রামের হালিশরের গ্রীন আবাসিক এলাকার ৪নং রোড ৪০ নং বাড়ির আবদুল মজিদ এর ছেলে।
রাঙামাটিতে যুবক খুন,মহিলাসহ আটক ৩পুলিশ জানায়, বৃহস্পতিবার একটি প্রাইভেট কারে করে রাঙামাটি বেড়াতে এসে ৪ যুবক-যুবতি স্বামী স্ত্রী পরিচয় দিয়ে শহরের কলেঁজ গেইট এলাকার মোটেল জর্জ এ দুটি কক্ষ ভাড়া নেয়। রাত্রী যাপন শেষে শুক্রবার সকালে তাদের সফর সঙ্গি লিটুকে খুন করে বাকি তিনজন প্রাইভেট কার নিয়ে পালিয়ে যাবার সময় প্রাইভেটকারটি শহরের কয়েকটি স্থানে দূর্ঘটনায় পতিত হলে পুলিশ কারটিসহ তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। আটকদের ব্যাপারে পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ঘটনা জানাজানি হয়।
আটককৃতরা হলেন শাওন, তার স্ত্রী পরিচয়দানকারী সাইরা হক মৌ (২০) ও তার সালিকা পরিচয়দানকারী ফারিয়া হক পদ্ম (১৭)। তারা কুমিল্লা শহরের রেসকোর্স এলাকার বাসিন্দা। এ হত্যাকান্ডের সাথে জড়িত বলে প্রাথমিকভাবে তারা স্বীকারোক্তি দেন। নিহত লিটু শাওনের স্ত্রীর মামা বলে পুলিশের কাছে স্বীকার করে।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ জানান,এ হত্যাকান্ডের মূল রহস্য তাৎক্ষনিক উদঘাটন করা যায়নি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।