রমা চৌধুরীর চিকিৎসার ব্যবস্থা করতে বললেন শাহরিয়ার কবির

0
10

 মুক্তিযোদ্ধা লেখিকা রমা চৌধুরীর সু-চিকিৎসা এবং বাসস্থানের জন্য সরকার ও চট্টগ্রামের ধনাঢ্য ব্যক্তিদের উদ্যোগ নিতে অনুরোধ জানিয়েছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সভাপতি শাহরিয়ার কবির। শনিবার( ০৭ এপ্রিল) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে দেখতে গিয়ে তিনি এ আহ্বান জানান তিনি।

 

শাহরিয়ার কবির বলেন, আমরা সম্প্রতি বীরঙ্গণাদের প্রতিনিধি ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণীকে হারিয়েছি। তার শূন্যস্থানে রমা চৌধুরীই এখন তাদের যোগ্য প্রতিনিধি। দেশের প্রয়োজনে,মুক্তিযুদ্ধের প্রয়োজনে তাকে সুস্থ করে তুলতে হবে উল্লেখ করে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে নিবেদিত এবং নিরন্তর কাজ করে যাচ্ছেন। রমা চৌধুরীর ব্যাপারেও প্রধানমন্ত্রী খোঁজ-খবর রাখছেন।

এসময় কমিটির কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক লেখক-সাংবাদিক শওকত বাঙালি, জেলা নেতা মো. হেলাল উদ্দিন, মো. অলিদ চৌধুরী, সুরজিত দত্ত সৈকত, জিয়াউদ্দিন মোহাম্মদ তারেক এবং রমা চৌধুরী সন্তান জহর ও নিত্য সহচর লেখক আলাউদ্দিন খোকন উপস্থিত ছিলেন।

শাহরিয়ার কবি দায়িত্বরত চিকিৎসকদের সাথে কথা বলেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. জালাল উদ্দিনের সাথে টেলিফোনে কথা বলে চিকিৎসা সেবায় সন্তুষ্টি প্রকাশ করে কৃতজ্ঞতা জানান।

শাহরিয়ার কবির রমা চৌধুরীকে নিজের লেখা বই, ফুল এবং উপহার সামগ্রী প্রদান করেন। এসময় রমা চৌধুরী শাহরিয়ার কবিরকে ধন্যবাদ জানান।