রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

0
83

জেলার রাঙ্গুনিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২৫ অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের মরিয়মনগর চৌমুহুনী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম আহসান হাবিব (২৫)। তিনি চন্দ্রঘোনা লিচুবাগান এলাকার মো. হাসান কোম্পানির পুত্র এবং রাঙ্গুনিয়া বাইক লাভার্স সংগঠনের সদস্য।

নিহতের বন্ধু আদনান হাবিব জানান, চন্দ্রঘোনা থেকে নিহত আহসান হাবিব রোয়াজারহাটের দিকে বাইক চালিয়ে যাচ্ছিল। যাওয়ার পথে মরিয়মনগর চৌমুহুনী এলাকার ইউসিবি ব্যাংকের সামনে আসলে একজন পথচারী রাস্তা পার হতে গিয়ে তার মোটর বাইকের সামনে পড়ে যায়। হাবিব তাকে বাঁচাতে গিয়ে গাড়িটি হঠাৎ ব্রেক করলে বাইক থেকে ছিটকে পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশা তাকে চাপা দেয়। এতে তার মাথা সহ সমস্ত শরীরে গুরুতর যখম হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগে দায়িত্বরত উপ সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা রবিউল হোসেন বলেন, পৌনে ৪টার দিকে তাকে হাসপাতালে আনা হয়। এসময় তার মাথায় মারাত্মক যখম ছিল এবং শরীর নিস্তেজ ছিল। তাঁর কোন সাড়া শব্দ না পেয়ে ইসিজি করে দেখা যায় সে মারা গেছে।