শওকত নূরের মুক্তির দাবীতে উত্তরজেলা ছাত্রদলের বিক্ষোভ

0
33

রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির আহবায়ক পরিচ্ছন্ন রাজনীতিবিদ মুহাম্মদ শওকত আলী নূরসহ বিএনপি ও অঙ্গসংগঠনের গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তির দাবীতে এক বিক্ষোভ মিছিল গত ২৬ এপ্রিল বিকেলে নগরীর ওয়াসার মোড় থেকে শুরু হয়ে নাসিমন ভবনস্থ বিএনপি কার্যালয়ের সম্মুখে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আনছুর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী ইলিয়াছ সিকদার, উত্তর জেলা ছাত্রদলের যুগ্মসম্পাদক মো. রাশেদুল আলম, মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মহসিন তালুকদার, ছাত্রদল নেতা জিয়া উদ্দিন জিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা মো. সাবের, জুলফিকার, ইঞ্জিনিয়ার্স ফোরামের সভাপতি মো. জাহেদ, ছাত্রনেতা রাশেদ, কিবরিয়া, এম.তারেক, মামুন, রাব্বি, মুবিন, কামাল, জনি প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, রাঙ্গুনিয়াকে লুঠেরাদের স্বর্গরাজ্য করতেই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক রাজনৈতিক হয়রানিমূলক মামলায় শওকত নূরসহ ১২ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং তাদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।