শহরে ফতেয়াবাদ উচ্চ বিদ্যালয়ের ১২৫ বছর পূর্তি উৎসবের নিবন্ধন বুথ উদ্বোধন

0
82

ফতেয়াবাদ আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১২৫ বছর পূর্তি উৎসবে অংশগ্রহণের জন্য চট্টগ্রাম শহরে নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে।
নগরীরর মুরাদপুরে শহরের নিবন্ধন বুথ উ™েবাধন করেন বীর মুক্তিযোদ্ধা ও ফতেয়াবাদ আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা সভাপতি আবুল কদর। উদ্যেক্তা ও গণমাধ্যককর্মী মির্জা ইমতিয়াজ শাওনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা জিয়া আমানত মোরশেদ নয়ন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আলী আরশাদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী জাহেদ খান, ছাত্রনেতা হেলাল উদ্দীন, আবু সায়েম সেতু, এস এম আসাদ, মোহাম্মদ জুয়েল প্রমুখ।

এ বছরের ১৩ ও ১৪ মার্চ দুই দিনব্যাপী পালিত হতে যাচ্ছে ঐহিত্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ফতেয়াবাদ আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১২৫ বছর। ১২৫ বছর উদযাপন পরিষদের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বৃহস্পতিবার (২০ জানুয়ারী) শুরু হয়েছে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। চলবে আগামী ২৯ ফেব্রুয়ারী পর্যন্ত। এছাড়া স্কুল প্রাঙ্গন/ শহরের নিবন্ধন বুথে এসে নিবন্ধন সম্পন্ন করার সুযোগ পাচ্ছেন সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

স্কুল প্রাঙ্গন ও চট্টগ্রাম শহরের মুরাতপুর এলাকায় নিউজচট্টগ্রাম অফিসে রয়েছে নিবন্ধন বুথ। প্রাক্তন শিক্ষাথীদের যে কেউ চাইলে স্কুলে বা নিবন্ধন বুথে ফরম সংগ্রহ ও ফরম জমা দিতে পারবেন।

শিক্ষার্থীদের জন্য দু ধরনের নিবন্ধন ফি ধার্য করা হয়েছে। প্রযোজ্য নিবন্ধন ফি মাধ্যমে পরিশোধ করতে হবে। নিবন্ধন সংক্রান্ত বিস্তারিত তথ্য স্কুলে কিম্বা বুথে পাওয়া যাবে। এ ছাড়াও ৮৮০১৮১৭৭১৩৯০৫ (আসাদ)
৮৮০১৮৩৮২৫৭৪৯৫(সেতু), ০৩১২৫৫৩০৪০, ০৩১২৫৫৩৩৭১(শহরের বুথ)।

সকল সাবেক শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশ নিতে পারবেন।