শিরোনাম রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান দামুড়হুদার ঠাকুরপুর বিওপি’র মাদক বিরোধী অভিযানে ফেন্সিখোর আরিফ আটক শিবিরের মদদের অভিযোগ, আন্দোলন বানচালের চেষ্টা দাবি আন্দোলনকারীদের দামুড়হুদার হাতিভাঙ্গায় অসামাজিক কাজে লিপ্তরত অবস্হায় কপোত-কপোতি আটক মাধবপুরে অপরাধ নিয়ন্ত্রনে মহাসড়কে জঙ্গল পরিষ্কার মেয়র লিটনের ডিও প্রেক্ষিতে রাজশাহী-আব্দুলপুর রেলপথ ডাবল লাইনে উন্নীতকরণে রেল মন্ত্রণালয়ের উদ্যোগ গ্রহণ গণধর্ষণ, যৌনাঙ্গে ছুরিকাঘাত, গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা দোকানীর কাছে ‘চা-বিড়ির’ খরচ নিলেন ছাত্রলীগের দুই নেতা! মান্দায় সাব-রেজিস্ট্রির অফিসে রাতের অন্ধকারে জানালা ভেঙে চুরি পরিকল্পনা রংপুরে লাইফ স্কিল ডেভেলপমেন্ট বিষয়ে প্রশিক্ষনার্থীদের মাঝে ব্যবসায়িক টুলস বিতরণ আদমদীঘির অপহৃত কলেজ ছাত্রী ৩৩ দিন পর নারায়নগঞ্জ থেকে উদ্ধার গ্রেফতার-১ আদালতের শৌচাগারে বিচারপ্রার্থী নারীর সঙ্গে ধরা পড়লেন পুলিশের সহকারী উপ-পরিদর্শক! রাসিক মেয়র লিটনের সাথে হড়গ্রাম ও নিউ মার্কেট ব্যবসায়ী কমিটির নেতৃবৃন্দের সাক্ষাৎ ইলিশ নিধন চলছে বেপোয়ারা ভাবে যেন দেখার কেউ নাই…. ব্রিজে নিচে আটকে গেল বিমান! রংপুর রেঞ্জে ১৭ পুলিশ সদস্যকে সম্মাননা প্রদান কিভাবে করবেন ডার্ক ব্লন্ড হেয়ার কালার

0
32

বিটিসি নিউজ ডেস্ক: বর্তমানে নতুন প্রজন্মের কাছে হেয়ার কালার বেশ জনপ্রিয় একটি ফ্যাশন। যুগের সাথে তাল মিলিয়ে ট্রেন্ডি হওয়ার জন্য অনেকেই চুলের ওপর নিত্য নতুন কালার করছেন। যেন নিজেকে সুন্দর ও স্টাইলিস লাগে। আপনার চুল স্ট্রেইট কিংবা কোকড়ানো যেমনই হোক না কেন হেয়ার কালারের মাধ্যমে খুব অল্পসময়ই আপনি আপনার লুক চেঞ্জ করে সৌন্দর্য বাড়াতে পারবেন। হেয়ার কালারের বিভিন্ন ধরনের মধ্যে ডার্ক ব্লন্ড হেয়ার কালার করার পদ্ধতি আসুন জেনে নিই।
এই হেয়ার কালারটি করার জন্য বালিয়াজ টেকনিক ব্যবহার করুন। প্রথমে চুল ওয়াশ করার পর শুকনো করে নিন। তারপর ব্লিচ ব্যবহার করে এই হেয়ার কালারের চুলে লাগান। এই হেয়ার কালারের ক্ষেত্রে রেগুলার ব্লিচ ব্যবহার না করাই উত্তম। ব্লিচটি চুলে লাগানোর ৩০-৪০ মিনিট পর অটোমেটিক্যালি পাউডার হয়ে যাবে।
এই ব্লিচ চুলকে ক্ষতিগ্রস্ত করবে না। ব্লিচ ওয়াশ করার পর চুল শুকিয়ে কালার করুন। সমস্ত চুলে কালারের মিশ্রণ প্রয়োগ করার পর ৩০ মিনিট রাখুন। তবে মাঝে মধ্যে খেয়াল করতে হবে, কখনো কখনো নির্দিষ্ট সময়ের আগেই অনেকের চুলে কালার চলে আসে। তারপর চুল ওয়াশ করে ব্লো ড্রাই করে নিন।
বালিয়াজ টেকনিকে ডার্ক ব্লন্ড হেয়ার কালারের ক্ষেত্রে হেয়ার কালার হয়, এবং এটার মধ্যে হাই লাইট ও লো লাইট থাকে। বর্তমানে শুধু মেয়েরা নয় ছেলেদের মধ্যেও আজকাল হেয়ার কালার করার স্টাইলটা প্রাধান্য পাচ্ছে। তাই কয়েকটি ব্যাপার মাথায় রাখে আপনিও বিনা ঝামেলায় রাঙিয়ে নিন আপনার সুন্দর চুল।