শ্বশুর বাড়িতে বসে ইয়াবা বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা জামাই

0
87
পেকুয়া(কক্সবাজার)প্রতিনিধি
কক্সবাজারের পেকুয়ায় শ্বশুর বাড়িতে অবস্থান করে ইয়াবা বিক্রি করতে গিয়ে ছরওয়ার আলম নামে এক ইয়াবা ব্যবসায়ী পুলিশের হাতে ধরা পড়েছে। তার কাছ থেকে দুই হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে তার স্ত্রীকে।
শুক্রবার(২৪জানুয়ারী) রাত সাড়ে ৭টায় উপজেলার সদর ইউনিয়নের আধাখালী এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ছরওয়ার কামাল চট্টগ্রাম চাঁদগাও থানার রিয়াজ উদ্দিন সড়কের মোঃ কামাল উদ্দিনের ছেলে।
অভিযানে নেতৃত্ব দেওয়া এএসআই নাসির উদ্দিন বলেন, গোপন সংবাদে জানতে পারি আধাখালীর একটি বাড়িতে স্বামী স্ত্রী মিলে পাইকারি ইয়াবা বিক্রি করে থাকেন। সোর্স নিয়োগ করে ইয়াবা ক্রয় করার জন্য ওই বাড়িতে পাঠানো হয়। আমরা সাদা পোশাকে বাড়ির চারপার্শ্বে অবস্থান করি। একপর্যায়ে ১০হাজার ইয়াবা বিক্রি করতে সম্মত হলেও ২হাজার ইয়াবাসহ স্বামী ছরওয়ার আলমকে হাতে নাতে আটক করি। আরো বেশ কিছু ইয়াবা তার স্ত্রী পুলিশ দেখে সরিয়ে ফেলেছে সন্দেহ করে স্ত্রীকে জিজ্ঞাবাদের জন্য আটক করি। অভিযানের পুরো বিষয়টি ওসি কামরুল আজম স্যার এর নির্দেশে ও ওসি(তদন্ত)মিজানুর রহমান স্যার সার্বিক তত্ত্বাবধায়নে পরিচালনা করি।
ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, এএসআই নাসিরের নেতৃত্বে পরিচালিত অভিযানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আমিসহ এসআই আতিকুর রহমান ও সুমন সরকারসহ একদল পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে ইয়াবা ব্যবসায়ী ছরওয়ার আলমকে গ্রেপ্তার করি। সাথে ২হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
ওসি কামরুল আজম বলেন, পেকুয়ায় মাদক নির্মূল করা আমার শেষ তার্গেট। ছোট বড় ব্যবসায়ী এমনকি সেবনকারীও আইনের হাত থেকে বাঁচতে পারবে না। আজকের অভিযানে ছরওয়ার আলম নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিক্রিতে সেই জড়িত থাকলে তাকেও আইনের আওতায় আনা হবে।