সন্ত্রাসী নাছির হত্যার ঘটনার গ্রেপ্তার ১

0
21

বাকলিয়ার ‘সন্ত্রাসী’ নাছির উদ্দিনকে হত্যার ঘটনার পরিকল্পনাকারী মো. ইসমাইলকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার ভোররাতে বাকলিয়া থানার মিয়াখান নগরের মোজাহের উলুম মাদ্রাসা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বাংলামেইলকে বলেন, ‘শীর্ষ সন্ত্রাসী মোরশেদ খানের অনুসারী নাছির উদ্দিনকে হত্যার পরিকল্পনা করে মো. ইসমাইল নামের একই গ্রুপের আরেক সন্ত্রাসী। মূলত চাঁদা আদায়ের নিয়ন্ত্রণ নেয়ার জন্য নাছিরকে হত্যার পরিকল্পনা করে ইসমাইল।’

ওসি আরো বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইসমাইল স্বীকার করেছে যে, হত্যাকাণ্ডে মুখোশ পরিহিত দুই যুবকের একজনের বাড়ি রাউজান, আরেকজনের কুমিল্লায়। তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

প্রসঙ্গত গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে বাকলিয়া থানার মিয়াখান নগরের মোজাহের উলুম মাদ্রাসা এলাকায় নাছির উদ্দিন (৪৫) নামে এক সন্ত্রাসীকে দিন-দুপুরে গুলি করে হত্যা করে একই গ্রুপের সন্ত্রাসীরা।

বিকেলে নাছির উদ্দিন নিজ বাসার সামনের গলিতে একই গ্রুপের অপর সন্ত্রাসী খোরশেদ আলমের সাথে জুমার নামাজের পর আড্ডা দিচ্ছেলেন। এসময় মুখোশ পরিহিত দু’জন এসে নাছিরকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

হত্যাকাণ্ডের শিকার নাছিরের বিরুদ্ধে বাকলিয়াসহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, অস্ত্রসহ ৭/৮টি মামলা রয়েছে। তিনি একই এলাকার হাজী সুলতান সওদাগরের ছেলে এবং নগর পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী মোরশেদ খানের অনুসারী।