সাংবাদিক আতাউল হাকিম আর নেই

0
36
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউল হাকিম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বর্ষীয়ান সাংবাদিক আতাউল হাকিম (৬৯) আর নেই। মঙ্গলবার রাত আটটার দিকে নগরীর সিএসসিআর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
 
আগামী কাল বুধবার বেলা ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে জানাযা ও আছরের নামাজের পর রাউজান সুলতানপুর ছিটিয়াপাড়া গ্রামের হাসমত আলী চৌধুরীর বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
 
তিনি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি এবং দৈনিক পূর্বকোণের যুগ্ম বার্তা সম্পাদক ছিলেন।
 
সাংবাদিক আতাউল হাকিমের মৃত্যুতে বিএফইউজে -বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, বিএফইউজেসহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, চট্টগ্রাম রিপোটার্স ফোরাম সভাপতি কাজী আবুল মনসুর, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজে যুগ্ম মহাসচিব মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম রিপোটার্স ফোরাম সাধারণ সম্পাদক আলীউর রহমান, দৈনিক প্রিয় চট্টগ্রাম পরিবার, নিউজ চট্টগ্রাম পরিবার, চট্টগ্রাম সুহৃদের সভাপতি মির্জা ইমতিয়াজ শাওন গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে তাঁর আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের সমবেদনা জানিয়েছেন।