সাকিবের নিষেধাজ্ঞা প্রত্যাহার দাবি কুয়েতে ক্রীড়া প্রেমীদের

0
46

ক্রিকেট বিশ্বে বাংলাদেশের অবস্থান ও মান তার অন্যতম অবদানের নাম সাকিব আল হাসান। কোটি ভক্তের মাঝে কুয়েত প্রবাসী ক্রিকেট প্রেমীরাও অলরাউন্ডার সাকিব আল হাসানকে ভুলের জন্য ক্রিকেট থেকে এক বছর দূরে রাখতে এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি কুয়েতে প্রবাসী ক্রিকেট প্রেমীরাও।

শুক্রবার খেলার মাঠে কুমিল্লা ভিক্টোরিয়াস ক্রিকেট ক্লাবের সদস্যরা বলেন, আজকে সাকিব চক্রান্তের শিকার, সাকিব বাংলাদেশ নয় শুধু পুরো ক্রিকেট জগতের গর্ব। সাকিব কে আমরা আবার ব্যাট, বল হাতে খেলার মাঠে দেখতে চাই। এসময় খেলোয়াড়দের মধ্যে উপস্থিত ছিলেন, হানিফ, পারভেজ, তাজুল, হাসান, সবুজ, সোহেল, মোসলিম, রাব্বি, জুলহাসসহ অনেকেই।

অপরদিকে কুয়েতের সালমিয়া অঞ্চলে সাকিব ভক্তরা বলেন, কোটি ভক্তের একটি নাম সে আমাদের সাকিব আল হাসান, আমরা কোটি ভক্ত তার পাশে আছি থাকবো। বিসিবির মাধ্যমে তার ওপর আরোপিত নিষেধাজ্ঞা আইনী লাইড়ের মধ্য দিয়ে পূর্ণ বিবেচনা করার দাবি জানান সাকিব ভক্ত আশরাফুল, তরিকুল, নুরউদ্দিন, আশ্রাফ উদ্দিন, হাসান, শামসুল, ফয়সাল, সাহেদুল, রুস্তম, রনি, জুনায়েদ প্রমুখ।
ক্রিকেট ভক্ত কুয়েত প্রবাসী নাজিম উদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, ভারতীয় এক ক্রিকেট জুয়াড়ি দিপক আগারওয়ালের ম্যাচ পাতানোর প্রস্তাব দেয়ার তথ্য গোপন করার এটা সাজানো বাংলাদেশ ক্রিকেট কে ধবংস করে দেয়ার চক্রান্ত। যারা চক্রান্তের সঙ্গে জড়িত সেই সকল জুয়াড়িদের আইনের আওতায় আনা হোক।