সিঙ্গাপুরে ঋতুপর্ণা-আরিফিন শুভ

0
26

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার সঙ্গে জুটি বেঁধে দুটি ছবিতে কাজ করেছেন বাংলাদেশের নায়ক আরিফিন শুভ। তার একটি ‘আহা রে’ অন্যটি ‘একটি সিনেমার গল্প’। দুটি সিনেমা শুভ ভক্তদের মুগ্ধ করেছে। তবে কলকাতার সিনেমা ‘আহা রে’ দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন এই নায়ক। কলকাতার দর্শক ও সমালোচক মহলে নিজের জাত চিনিয়েছেন তিনি।

ঋতুপর্ণা-শুভ জুটির ‘আহা রে’ ছবিটি একটি চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণ পেয়েছে। সবকিছু ঠিক থাকলে ৩০ আগস্ট বসছে সিঙ্গাপুর সাউথ এশিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। চলবে ৭ সেপ্টেম্বর পর্যন্ত। সেখানে প্রদর্শিত হবে ‘আহা রে’ সিনেমাটি। ফেস্টিভ্যালের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এমন তথ্য নিশ্চিত হওয়া গেছে।

আরো পড়ুন: হবু স্ত্রীর কাছ থেকেও ঘুষ নিয়েছেন পুলিশ কর্মকর্তা!, ভিডিও ভাইরাল

জানা গেছে, উৎসবের শুরুর দিনই (৩০ আগস্ট) সাড়ে ৬টায় সান্টেক সিটি মলের ৬ নাম্বার হলে সিনেমাটি প্রদর্শিত হবে। এরই মধ্যে শোয়ের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের ২২ ফেব্রুয়ারি কলকাতায় আরিফিন শুভর ‘আহা রে’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা রঞ্জন ঘোষ। ওপার বাংলায় মুক্তি পাওয়া শুভর প্রথম সিনেমা এটি। সিনেমাটি মুক্তির পর থেকেই বিভিন্ন দেশের ফিল্ম ফেস্টিভালে অংশ নিয়ে প্রশংসিত হচ্ছে। রান্না নিয়ে নিরীক্ষা ধর্মী গল্পের চলচ্চিত্র ‘আহা রে’।