সীতাকুণ্ডে কাভার্ডভ্যান দোকানে ঢুকে নিহত ১, আহত ৫

0
78

মহাসড়কের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং ৫ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের গামারীতলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মোঃ সুমন (৩৮)। তিনি বি-বাড়িয়ার এলাকার মোখলেস মিয়ার পুত্র। এঘটনায় আহত হয়েছে ৫জন তাদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে তারা হচ্ছে হারুন ও আজিজ।

স্থানীয় প্রতক্ষ্যদর্শীরা জানায়, সকালে মহাসড়কের পাশে চট্টগ্রামমুখী দাঁড়ানো একটি পিকআপকে (ভোলা ঢ ১১-০০৯১) একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে দুইটি গাড়ি রাস্তার পার্শ্বে একটি কুলিং কর্ণারে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে একজন নিহত এবং ৫জন আহত হয়।

পুলিশ ও কুমিরা ফায়ার সার্ভিস দ্রুত ঘটনারস্থলে এসে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরন করে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংন্কাজনক বলে জানান স্থানীয় এলাকাবাসী।

বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল বলেন, চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রন হারিয়ে একটি দোকানে ঢুকে গেলে এতে একজন পথচারী নিহত হয়, আহত হয় ৪জন। নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গাড়ি দুইটো আটক করা হয়েছে।