সৃজিত-মিথিলার দূরত্ব

0
29

করোনা ত্রাসে টালিউডও সন্ত্রস্ত! আর এই মারণরোগের জন্যই আপাতত দেখা হচ্ছে না সৃজিত-মিথিলার। ‘মিসেস মুখুজ্জ্যে’র পোস্ট তো অন্তত এমন ইঙ্গিতই দিচ্ছে!
ভারতীয় গণমাধ্যমের খবর, পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে সৃজিত মুখোপাধ্যায় আপাতত রয়েছেন আফ্রিকায়। অন্যদিকে ফেব্রুয়ারিতে রিসেপশন পার্টির পর থেকে নিজস্ব কাজে ‘মিসেস মুখুজ্জ্যে’ মিথিলা বর্তমানে বাংলাদেশে। উপরন্তু মিথিলার নাগরিকত্বও ওপার বাংলারই। অতঃপর স্বামী-স্ত্রী দু’জনেই দু’জনের কাজে ব্যস্ত। দেখাই হচ্ছে না। কিন্তু সৃজিত আফ্রিকা থেকে ফিরলে সম্ভবত মিথিলার এদেশে আসার কথা ছিল। কিন্তু বিশ্বজুড়ে করোনা মহামারীর আকার নেওয়ায় ইতিমধ্যেই ভারত সরকার আপাতত ৭টি দেশের পর্যটকদের জন্য ভিসা বাতিল করেছে।

সেই তালিকায় যদিও বাংলাদেশের নাম নেই। কিন্তু, বর্তমানে যেরকম পরিস্থিতি তাতে এদেশ-ওদেশ সফর করতে ভয় পাচ্ছেন অনেকেই। আর ঠিক তাই সৃজিতের সঙ্গে দেখা করতে মিথিলা কলকাতায় আসতে পারছেন না। অতঃপর মন খারাপ নবপরিণীতা মিথিলার। তাই বোধহয় দূরে থেকে করোনা কাণ্ডে বিরক্ত হয়ে স্বামীর উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

শাহরুখ খান, প্রীতি জিন্টা, রানি মুখোপাধ্যায় অভিনীত ‘বীরজারা’ ছবির ‘তেরে লিয়ে’ গানটির দু’ কলি লিখলেন সৃজিতের উদ্দেশে। আগামী ১৫ এপ্রিল অবধি অন্যান্য দেশের পর্যটকদের জন্য ভিসা বাতিল করেছে ভারত সরকার। তাই অনেকের অনেক পরিকল্পনাই বাতিল হয়েছে। সেই কারণেই সম্ভবত মিথিলারও এদেশের আসার পরিকল্পনা ভেস্তে গিয়েছে। তবে করোনা যে বিনোদুনিয়াতেও বেশ ত্রাস ছড়িয়েছে তা বলাই বাহুল্য।

করোনা আতঙ্কে টালিউড তারকাদেরও দেশের বাইরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল হয়েছে। তবে এতকিছুর মাঝেও তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী কিন্তু পাড়ি দিয়েছেন লন্ডনে। আর আফ্রিকায় সেভাবে করোনার করাল প্রভাব না পড়ায় প্রসেনজিৎ-আরিয়ানকে নিয়ে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর শুটিং চলছে।