সেমন্তী সৌমির বয়ফ্রেন্ড’র জন্য ১ মাসের বিরতি

0
108

সেমন্তী সৌমি ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সেই সৌমি এবার বয়ফ্রেন্ড’র জন্য নাটকে অভিনয় থেকে ১ মাসের বিরতি নিলেন। আসলে এই ‘বয়ফ্রেন্ড’ হলো তার নতুন ছবির নাম। সৌমি বিপরীতে আছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান। ছবিতে তিনি সৌমির বয়ফ্রেন্ড। এরই মধ্যে ছবির একটি গানের শুটিং হয়েছে। আগামী ১ জুলাই থেকে ছবিটির টানা শুটিং হবে।

এ ব্যাপারে সেমন্তী সৌমি বলেন, শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে। বড় পর্দায় শুরুতেই এমন বড় বাজেটের একটি ছবির মাধ্যমে অভিষেক হচ্ছে আমার। এটি সত্যি ভালো লাগার। আমি চেষ্টা করবো নিজের সেরাটা দিয়ে অভিনয় করার।

তাসকিনের নায়িকা হওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমরা একটি গানের শুটিং করেছি। তাসকিন ভীষণ ট্যালেন্টেড। একাধারে গায়ক, অভিনেতা। অনেক গুণ আছে তার। প্রথম পরিচয়ে মুঠোফোনে সে আমার ছবি এঁকে দিয়েছে। আমাদের জুটি দর্শকরা পছন্দ করবেন আশা করছি।

জানা গেছে, ‘বয়ফ্রেন্ড’ ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের নিরঞ্জন বিশ্বাস ও কলকাতার নেহাল দত্ত। ছবিটির অন্যান্য শিল্পী ও কলাকুশলীর বিষয়ে শিগগিরই মহরতের মাধ্যমে জানানো হবে।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন সৌমি। এরপর টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন। চলো হারিয়ে যাই, নগর জোনাকিসহ বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করেছেন তিনি। এবারের ঈদে সৌমি অভিনীত ‘ভিনদেশী তারা’ নামে একটি টেলিফিল্ম এবং ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘ব্রেক ফেল থ্রি’ প্রচারিত হয়েছে।