স্বাস্থ্য সেবায় বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট খুটাখালী ইউনিয়ন

0
3

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি, বিশ্ব জনসংখ্যা দিবসে পরিবার পরিকল্পনা মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় চট্রগ্রাম বিভাগীয় ও কক্সবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ট হলেন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদ। মঙলবার (১১ জুলাই) সকাল ১০ টায় চট্রগ্রাম থিয়েটার ইনিষ্টিটিউটের হল রুমে শ্রেষ্টত্ব অর্জন করায় চট্রগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন খুটাখালী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমানের হাতে ক্রেষ্ট ও প্রশংসাপত্র তুলে দেন। অপরদিকে একইদিন কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় এ অবদানের জন্য জেলা পর্যায়ে শ্রেষ্টত্ব পুরস্কার দেয়া হয়। বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী।
শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ হিসেবে খুটাখালী ইউনিয়ন পরিষদের পুরস্কার ক্রেষ্ট ও প্রশংসাপত্র গ্রহণ করেন খুটাখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল আউয়াল। তাঁর হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন ও জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী। এসময় প্রশাসন ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য,২০১৪ সালে চট্রগ্রাম বিভাগে খুটাখালী ইউনিয়ন পরিষদ শ্রেষ্ট, ২০১৫ সালে কক্সবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ট ইউনিয়ন ও শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক এবং ২০১৬ সালে চকরিয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ও শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারীর পুরস্কার লাভ করে গৌরব অর্জন করেন।