স্যামসাং এর ‘শপিং মোবারক’ শীর্ষক দুর্দান্ত ক্যাম্পেইন

mirza imtiaz প্রকাশ:| বুধবার, ১৫ মে , ২০১৯ সময় ০৬:৪৬ অপরাহ্ণ

আসন্ন ঈদ-উল-ফিতরের আনন্দ দ্বিগুণ করতে পবিত্র রমজান মাসজুড়ে সারাদেশব্যাপি ‘শপিং মোবারক’ শীর্ষক দুর্দান্ত ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। সম্মানিত ক্রেতাদের জন্য মেগা গিফট হিসেবে সম্পূর্ন নতুন গাড়ি জেতাসহ অসংখ্য অফারের ছড়াছড়ি থাকছে পুরো ক্যাম্পেইনে।

উক্ত ক্যাম্পেইনে, নির্দিষ্ট মডেলের টেলিভিশন ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২০০,০০০ টাকা, ১২০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিসহ রেফ্রিজারেটরে সর্বোচ্চ ৪০,০০০ টাকা, এয়ার কন্ডিশনারের ক্ষেত্রে সর্বোচ্চ ৬,০০০ টাকা এবং ওয়াশিং মেশিনের ক্ষেত্রে সর্বোচ্চ ১০,০০০ টাকা ক্যাশব্যাকের সুযোগ রাখা হয়েছে।

এছাড়া ক্যাম্পেইনের আওতায়, একটি টেলিভিশনের সাথে একটি রেফ্রিজারেটর বা একটি ওয়াশিং মেশিন ক্রয় করলে ক্রেতারা পাবেন ৫% ক্যাশব্যাক। পাশাপাশি, দুটি টেলিভিশনের সাথে একটি রেফ্রিজারেটর বা একটি ওয়াশিং মেশিন কম্বো প্যাকেজ ক্রয়ে ৮% ক্যাশব্যাক পাওয়া যাবে।

নিশ্চিৎ ক্যাশব্যাক ছাড়াও, সর্বোচ্চ ৩৫,০০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করা যাবে টেলিভিশন এক্সচেঞ্জের ক্ষেত্রে এবং সর্বোচ্চ ২০,০০০ টাকা ক্যাশব্যাক এয়ার কন্ডিশনারের ক্ষেত্রে। এছাড়া, নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর ক্রয়ে একটি মাইক্রোওয়েভ ওভেন এবং নির্দিষ্ট মডেলের ওয়াশিং মেশিন ক্রয়ে একটি ভ্যাকুয়াম ক্লিনার সম্পূর্ণ বিনামূল্যে পাবেন ক্রেতারা। উপরন্তু, নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর এবং মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ের সাথে ক্রেতারা একটি গিফট বক্স পাবেন বিনামূল্যে (স্টক থাকা সাপেক্ষে)।

উল্লেখ্য, ৭১০০ ও ৭৪৭০ মডেলের আল্ট্রা হাইডেফিনেশন (ইউএইচডি) টিভি ক্রয় করে স্ক্র্যাচ কার্ড ঘষে সর্বোচ্চ ৫০,০০০ টাকা ক্যাশব্যাকেরও সুযোগ পাবেন ক্রেতারা।

ক্যাম্পেইনের আওতায় আরো যা থাকছে তা হলো, ক্রেতারা স্যামসাংয়ের যেকোনো একটি পণ্য ক্রয় করে সম্পূর্ণ নতুন মিতশুবিশি ব্র্যান্ডের গাড়ি মেগা গিফট হিসেবে পাওয়ার সুযোগ পাবেন। ক্যাম্পেইন শেষ হওয়ার পর কম্পিউটার প্রোগ্রামের মাধ্যমে একজন সৌভাগ্যবান বিজয়ী নির্বাচন করা হবে। স্যামসাং পণ্য ক্রয়ের পর সম্মানিত ক্রেতাদের নি¤œলিখিত উপায়ে এসএমএস পাঠাতে হবে।

Eid1<space>SHOP CODE<space>PRODUCT CODE to 26969

ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, স্যামসাং থেকে আমরা সবসময় পণ্য ব্যবহারের সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা এবং ক্রেতাদের স্বাচ্ছন্দ্য প্রদানের চেষ্টা করে থাকি। পবিত্র ঈদ-উল-ফিতরকে মাথায় রেখে আমরা হোম অ্যাপ্লায়েন্সের উপর আকর্ষণীয় অফার চালু করেছি যা ক্রেতাদের আনন্দকে দ্বিগুণ করবে।” > বিজ্ঞপ্তি