হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

mirza imtiaz প্রকাশ:| বৃহস্পতিবার, ১৮ এপ্রিল , ২০১৯ সময় ০৩:০৯ অপরাহ্ণ

 

মোঃ মহিন উদ্দীন,হাটহাজারী(চট্টগ্রাম) থেকেঃ
হাটহাজারী উপজেলাধীন গুমানমর্দ্দনে ইউনিয়নে সুলতানা পারভীন মনি (২৫) নামের এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ঐ ইউনিয়নের ওয়াশিল তালুকদার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, সুলতানা পারভিন মনি একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ তিতাগাজী চৌধুরী বাড়ীর মো.আলী ও আয়েশা বেগমের কন্যা। বর্তমানে প্রবাসে থাকা স্বামী খোরশেদুল আলমের সাথে নিহত পারভিন ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের দাম্পত্য জীবনে তায়েফ (৫) পুত্র ও বিথনি (২) বছরের কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে নিহতের বড় ভাই মো.রাশেদুল ইসলাম ঘটনাস্থলে ছুটে এসে বোনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে অশ্রুশিক্ত নয়নে প্রতিবেদক কে বলেন, আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত চাই,আমি এর বিচার চাই।

মডেল থানার এস আই জসিম জানান, খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থল এসে প্রবাসীর স্ত্রীর শশুড় বাড়ীর নির্মানাধীন তৃতীয় তলার রান্না ঘরের সিলিং ফ্যানের রড়ের সাথে ওড়না পেছানো অবস্থায় ঝুলন্ত দেখতে পায়। পরে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল তৈরী করে চমেক মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে এটি আতœহত্যা বলে ধারনা করা হচ্ছে।তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যা নাকি আতœহত্যা সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আপাতত এ ঘটনায় মডেল থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে।

গুমানমর্দ্দন ইউপি চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সংবাদ পেয়ে ঘটনা স্থলে গিয়ে দেখি মহিলার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে সাথে সাথে পুলিশকে খবর দেয়ার পরে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এটি হত্যা নাকি আতœহত্যা জানতে চাইলে সে বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।