২৮ ব্রান্ডের নকল পণ্য জব্দ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১৪ মে , ২০১৯ সময় ১০:০০ অপরাহ্ণ

মোঃ মহিন উদ্দীন,হাটহাজারীঃ

হাটহাজারীর ধলই ইউনিয়নের বালুরটাল এলাকায় ভেজালবিরোধী অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

এ সময় একরুমের একটি কারখানায় ২৮ ব্রান্ডের দেশি-বিদেশি ভেজাল পণ্য তৈরির প্রমাণ পাওয়ায় কারখানাটি সিলগালা করে দেওয়া হয়।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে পরিচালিত এ অভিযানে নেতৃত্বে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

অভিযানে নেতৃত্ব দেন মো. রুহুল আমিন।

হাটহাজারী উপজেলা মির্জাপুরের শ্রী শ্রী ব্রজধাম মন্দিরের উত্তরে বালুরটাল নামক এলাকায় ছোট্ট বেড়ার ঘরে তৈরী করা হচ্ছে বিভিন্ন কোম্পানির নামের লোগো কে নকল করে উৎপাদন করা বিপুল পরিমাণের পণ্য জব্দ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নিয়াজ মোর্শেদ, প্রেসক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া,মডেল থানার পুলিশসহ ধলই ইউনিয়ন পরিষদের গ্রাম্য পুলিশসহ অনেকেই।

অভিযানে যে সব পণ্য জব্দ করা হয় তা হল
জয়া রাঁধুনি সরিষার তেল,হালিম,পায়েস,সিলন চা পাতার লোগো দিয়ে নকল করা সেভরণ চা পাতা, মির্জাপুর চা পাতার নাম কে একইভাবে নকল করে মিয়াজীপুর চা পাতা,ওয়ান স্টার চা পাতা,জেম ও নিমের দাতের মাজন, ব্ল্যাক টাইগার শ্রীমপ মরিছের গুড়া,ক্রাউন ফার্ম কোম্পানির নামে ফ্রেস ওয়াটার কিং প্রাউন্স মসলার গুড়া, আনডু কোম্পানির গুড়া মসলা ও মরিছ,প্যাকেট জাত করা হচ্ছে বিভিন্ন কোম্পানির স্টীকার দিয়ে সুপার স্টার কোম্পানির বাল্ব,নুড়ুস,বাঘা বাড়ির ঘি,অলটাইম কলম,টাকীয়া ট্যাংসহ ২২ প্রকার আইটেমের পণ্য তৈরী করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন জানান,ছোট্ট একটা ঘরে দেশি বিদেশি ২২ আইটেমের পণ্য উৎপাদন প্যাকেজিং করা হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে পণ্য জব্দ করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।