৩০ জানুয়ারি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাচন

0
38

মির্জা ইমতিয়াজ শাওন: ৩০ জানুয়ারি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি-বার্ষিক নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হবে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই জমে উঠছে নির্বাচনী প্রচারণা আর প্রার্থী সমর্থকদের ব্যস্ততা।

নির্বাহী পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি, সহসভাপতি, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, নির্বাহী পরিষদের একটি সদস্য পদসহ মোট ৯টি পদে ২৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ করেছেন নির্বাচন কমিশন।

সভাপতি পদে প্রার্থীরা হলেন নাজিমুদ্দীন শ্যামল, মোস্তাক আহমদ, মোহাম্মদ আলী, মাঈনুদ্দীন দুলাল। সিনিয়র সহসভাপতি পদে প্রার্থীরা হলেন অলোকময় তলাপাত্র, মুজাহিদুল ইসলাম, রতন কান্তি দেবাশীষ।

সহ সভাপতি পদে প্রার্থীরা হলেন আলমগীর অপু, আবসার মাহফুজ ও অনিন্দ্য টিটো।

সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন মো: হাসান ফেরদৌস ও ম. শামসুল ইসলাম।

যুগ্ম সম্পাদক পদে প্রার্থীরা হলেন স্বরুপ সবুর শুভ ও ভট্টাচার্য্য ।

অর্থ সম্পাদক পদে প্রার্থীরা হলেন নুর উদ্দিন আহমেদ, কাশেম শাহ ও সৌমেন ধর।

সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী ২জন। তারা হলেন এস এম ইফতেখারুল ইসলাম ও প্রীতম দাশ।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী ৪জন । তারা হলেন, আল রহমান, রাহুল কান্তি দাশ, মোহাম্মদ ফরিদ উদ্দিন, ইফতেখার উদ্দিন।

একটি নির্বাহী সদস্য পদে প্রার্থী ৪জন । তারা হলেন, মুহাম্মদ মহরম হোসাইন, আবদুর রউফ পাটোয়ারী, আবুল হোসাইন ও বিশু রায় চৌধুরী।

আগামী ৩০ জানুয়ারি, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিরতিহীন বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা, এ লক্ষে্য সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি জসীম চৌধুরী সবুজ।