আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার চট্টগ্রাম বিভাগীয় কমিটি গঠিত

0
107

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার চট্টগ্রাম বিভাগীয় কমিটি গঠিত হয়েছে। ৩০ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা নগরের একটি রেষ্টেুরেন্টে কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভায় সংগঠনের কান্ট্রি প্রেসিডেন্ট ও এ্যাম্বাসেডর এস এম সেলিম রেজা এ কমিটি ঘোষনা করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাদক ও জঙ্গী মুক্ত দেশ গঠনে মানবাধিকার কর্মীদের এগিয়ে আসতে হবে। স্বার্থকে পেছনে ফেলে সমাজের ও দেশের স্বার্থকে প্রাধান্য দিয়ে অসহায়, নির্যাতিত মানুষের পাশে দাড়াতে হবে। পরিবেশ সংরক্ষণ ও দেশপ্রেমে অটুট থাকার আহবান জানান তিনি।

এ্যাডভোকেট এসকে নন্দীর সভাপতিত্বে ও লায়ন মুহাম্মদ ইলিয়াস সিরাজীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন লায়ন মুহাম্মদ তসলিম, শাহ মুহাম্মদ লিয়াকুর রহমান আজাদ, কাজী সাহেদুর রহমান মিঠু, তারেক মাহমুদ লেনিন, তাজুল ইসলাম বাবু, এ জেট এম সাইফুল ইসলাম টুটুল, রাখাল চন্দ্র নাথ, রনি সরকার, কাঞ্চন চক্রবর্তী, লিটু সুত্রধর, অধ্যাপক মাহফুজুর রহমান ও উপস্থিত ছিলেন এবিএম ইকবাল হায়দার, জাহেদ হাসান নিভির, নাছির উদ্দিন, নুরুন্নবী মিয়া, তাওসিফ ইমরাজ শিহান প্রমূখ।

সভা শেষে এ্যাডভোকেট এসকে নন্দীকে আহবায়ক, ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, লায়ন মুহাম্মদ তসলিম, শাহ মুহাম্মদ লিয়াকুর রহমান কে যুগ্ন আহবায়ক ও লায়ন মুহাম্মদ ইলিয়াস সিরাজীকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম বিভাগীয় কমিটি ঘোষনা করা হয়।