আ’লীগ-যুবলীগ সংঘর্ষ, আহত ৩

0
77

আ’লীগ-যুবলীগবাঁশখালি উপজেলার বইলতলী ইউনিয়নে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহত হয়েছে ৩ জন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিবাগত রাত ১১টার দিকে চেচুরিয়া গ্রামের হাবিবের দোকান এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- মো. মহসীন (১৮), মো. মফিজ (৩৫) ও শাহজাহান (২৫)। এদের মধ্যে মহসীন ও মফিজ ছররা গুলিতে আহত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেলে যুবলীগের সমাবেশ শেষে চেচুরিয়া বাজারের হাবিবের দোকান এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। পক্ষ দুটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি কফিল উদ্দিন ও উপজেলা যুবলীগের সভাপতি মাকসুদুর রহমানের সমর্থীত। এসময় উভয় পক্ষ ধারালো অস্ত্র নিয়ে একে অপর পক্ষের উপর হামলা চালায়, বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ পাওয়া যায়। হামলায় ১০ থেকে ১২ জন আহত হয়েছেন। দুই জনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। এলাকায় এখনো উত্তেজনা বিরাজ করছে।

চট্টগ্রাম মডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গির বলেন, এ ঘটনায় আহতদের দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’জনই ছররা গুলিতে আহত হয়েছেন।

ঘটনাস্থলে থাকা বাঁশখালি থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষে উত্তেজনা দেখা দেয়। এসময় উভয় পক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।’