উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

0
44

আনোয়ারায় স্বরাষ্টমন্ত্রী আছাদুজ্জামান কামাল

ইমরান এমি.আনোয়ারা প্রতিনিধি:
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে দেওয়ার আহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জামান খান কামাল এম.পি।
গতকাল শনিবার নবনির্মিত আনোয়ারা ফায়ার সার্ভিস ষ্টেশন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আলী আহমদ খান পিএসসির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এম.পি, চট্টগ্রাম জেলা প্রশাসক জিল্লুর রহমান।
স্বরাষ্টমন্ত্রী আরো বলেন, আনোয়ারাকে ইয়াবার রাজধানী বলা হয়। আনোয়ারায় কে কোন জনপ্রতিনিধি জড়িত আছে তা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য আছে। তাই আবারো বলব ইয়াবা ব্যবসার সাথে যারা জড়িত তারা ভালো হয়ে যান, না হয় যারাই আপনাদের জন্য তদবির করবে তাদেও বিরুদ্ধেই মামলা করা হবে বলেও হুশিয়ারী দেন। তিনি আরো বলেন, আনোয়ারা এগিয়ে যাচ্ছে, শিল্প কলকারখানা হচ্ছে, আনোয়ারায় এ ফায়ার সার্ভিসের প্রয়োজন রয়েছে। আমি আনোয়ারায় এসে মুগ্ধ হয়েছি, আনোয়ারাবাসীর গর্বিত সন্তান প্রয়াত নেতা বাবু ভাইয়ের সন্তান জাবেদ আজ মন্ত্রী পরিষদের একজন প্রভাবশালী সদস্য, আনোয়ারাবাসীর জন্য সব সময় তিনি কাজ করে যাচ্ছেন।