এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
84

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
জেলার বোয়ালখালী পৌর সদরের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাজেদুল করিম(২৫) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর সদরের মসজিদ মার্কেটের ২য় তলার গাজী ইলেক্ট্রনিকস নামের ব্যবসা প্রতিষ্ঠান থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার কধুরখীল মিনা গাজীর মাজার এলাকার মো. ইদ্রিস মিয়ার ছেলে।
সাজেদুলের পিতা ইদ্রিস মিয়া জানান, বৃহস্পতিবার সকালে সাজেদুল ব্যবসা প্রতিষ্ঠানে আসে। তার মায়ের সাথে সকাল ১১টার দিকে ফোনে কথাও বলেছিল। ওই সময় তার মাকে জানিয়েছিল, নিচের দোকান থেকে নাস্তা কিনে খেয়েছে। এরপর বিকেল সাড়ে তিনটার দিকে দোকানে এসে দেখতে পায় দোকানের গ্রিল বন্ধ। পাশবর্তী দোকানদাররা জানায়, বাইরে কোথাও গেছে হয়তো। অনেকক্ষণ অপেক্ষা করেও সে না আসায় গ্রিলের ভেতর থেকে লাগানো তালা ভেঙে দোকানে ঢুকে ছেলেকে ফ্যানের হুকের সাথে গলায় দড়ির সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।
থানার উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে লাগানো সিসি ক্যামরা ফুটেজ দেখে আত্মহত্যার বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।