কথিত বন্দুক যুদ্ধে ফের দুই রোহিঙ্গা নিহত : আহত-২

0
112

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে প্রতিদিন ভোর হলেই কথিত বন্দুক যুদ্ধের সংবাদের আলোচনা। কাক ডাকা ভোর হতে না হতেই বিভিন্ন মানুষের মুখে মুখে ও ফেইজবুকসহ সোস্যাশ মিডিয়াতে নজর পড়ে বন্দুক যুদ্ধে নিহতের খবর। এনিয়ে রীতিমত চলছে উদ্বেগ উৎকন্ঠা। এরই মাঝে টেকনাফ মডেল থানা পুলিশের হাতে আটক নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দুই রোহিঙ্গা মাদক কারবারী নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধার অভিযানে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। এসময় পুলিশের দুই সদস্য আহত হলেও ঘটনাস্থল হতে দেশীয় অস্ত্র, কার্তুজ, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।
৬মে রাত দেড়টার দিকে টেকনাফ মডেল থানার একদল পুলিশের হাতে আটক নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বাঁচা মিয়ার পুত্র মোঃ আলম (৩৫) ও জাদিমোরা ক্যাম্পের আলী হোসেনের পুত্র মোহাম্মদ রফিক (২০) কে নিয়ে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে মাদক বিরোধী অভিযানে যায়। এসময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও সরকারী সম্পদ রক্ষা ও জানমাল বাচাতে পাল্টা ৩০/৪০ রাউন্ড গুলি বর্ষণ করলে মাদক কারবারীদের সহযোগীরা পাহাড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে ২টি দেশীয় অস্ত্র, ৭ রাউন্ড কার্তুজ, ২হাজার ২শ পিস ইয়াবা ও টাকাসহ গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে। গুলিবিদ্ধ ২জনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ , অস্ত্র ও ইয়াবা উদ্ধার অভিযানে বন্দুক যুদ্ধে ২জন নিহতের সত্যতা স্বীকার করে আরো জানান এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।