কর্ণফুলীর বড়উঠান ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠিত

0
62

দুইবার ইউপি চেয়ারম্যানআনোয়ারা প্রতিনিধি:
কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান চট্টগ্রাম দক্ষিণজেলা যুবলীগের সহসভাপতি দিদারুল আলম দিদার পুনরায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় দৌলতপুর এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা বিশিষ্ঠ ব্যবসায়ী নুরুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত অতিথি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সহসভাপতি আলহাজ্ব দিদারুল আলম দিদার।
সংবর্ধনার জবাবে চেয়ারম্যান দিদারুল আলম দিদার বলেন আপনারা আজ আমাকে যে সম্মান দিয়েছেন তা আমার স্বরনীয় হয়ে থাকবে। অতীতের ন্যায় এলাকাবাসীর স্বার্থে যতটুকু ত্যাগ স্বীকার করার দরকার ততটুকু ত্যাগ স্বীকার করবো। এলাকাবাসীর স্বার্থে আমার বাবার মতো আমি আমার জীবন আপনাদের মাঝে উৎসর্গ করবো।
সংবর্ধনায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক আবিদ হোসেন, শেখ মোহাম্মদ মান্নান, কর্ণফুলী থানা যুবলীগের সহসভাপতি মো: শহিদ উল্লাহ, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ মুছা, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব কাসেম সওদাগর, নবনির্বাচিত ১নং ওয়ার্ডের ইউপি সদস্য সাঈদ হোসেন প্রমুখ।
গভায় বক্তারা শিল্প এলাকা বড়ইউঠান ইউনিয়নকে একটি মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ জনগণকে উপহার দেওয়ার জন্য আহ্বান জানান।