কালোর মাঝেও অদেখা সৌন্দর্য, সুন্দরীর প্রতিদিনের আয় প্রায় কোটি টাকা

0
57

ফ্যাশন জগতে সাদা চামড়ার জয়জয়কার হলেও এখন কালোর মাঝেও অদেখা সৌন্দর্য তুলে ধরতে চান অনেকে। তবুও নাওমি ক্যাম্পবেলের ভাগ্য আর কয়জনের কপালে ফেরে। এদের ভিড়ে সুদানের আনোক ইয়াই এর কথা না বললেই নয়।

আনোক ইয়াই। সুদানের বাসিন্দা ১৯ বছর বয়সী এই তরুণীকে ভালোবেসে মানুষ নাম দিয়েছে কৃষ্ণ সুন্দরী। রূপকথার মতো এই সুন্দরী রাতারাতি বনে গেছেন বিশ্ব তারকা। নজড় কেড়েছেন আন্তর্জাতিক র‍্যাম্প মডেল হিসেবে। কিন্ত তার দৈনন্দিন আয়ের হিসেব শোনার পর চোখ কপালে উঠার মতো।

এমনিতেই ইনস্টাগ্রামে তার ছবিগুলো অসংখ্য ফলোয়ার এনে দিয়েছে। এবার বিশ্বের সব নামিদামি ফ্যাশন ব্র্যান্ডগুলো নতুন আবিষ্কৃত এই কৃষ্ণ সুন্দরীকে মডেল হিসেবে পেতে চায়।

আসলে ওয়াশিংটনের হাওয়ার্ড ইউনিভার্সিটির ক্যাম্পাসে ১৯ বছর বয়সী এই তরুণীর ছবি তোলেন এক ফটোগ্রাফার। এটা ইনস্টাগ্রামে দেওয়ার পরই মডেলিংয়ের প্রস্তাব আসে তার। সেই উত্থান, আর পিছে ফিরে তাকাতে হয়নি।

এখন আনোক একের পর এক ফটোশুটে পোজ দিচ্ছেন। আর প্রতিঘণ্টার জন্যে তার পারিশ্রমিক ১৫ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ১২ লাখ টাকা! অর্থাৎ, সাধারণ কর্মদিবসের হিসেবে যদি তিনি দিনে ৮ ঘণ্টা এ কাজে সময় দেন তো প্রতিদিনের আয় প্রায় কোটি টাকার সমান!