কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদের জন্য ৭ প্রার্থী

0
96

লিটন কুতুবী, কুতুবদিয়া:
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে জন্য কুতুবদিয়া উপজেলায় তিন পদে ৭ প্রার্থী মনোনয়ন ফরম জমা করেন। চেয়ারম্যান পদের জন্য দুই জন। তন্মধ্যে আ’লীগের মনোনয়ন প্রার্থী কক্সবাজার জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বর্তমান বড়ঘোপ ইউপির চেয়ারম্যান আলহাজ ফরিদুল ইসলাম চৌধূরী,প্রতিদ্বন্ধিপ্রার্থী কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাষ্টার আহমদ উল্লাহর বড় ছেলে বঙ্গবন্ধু পরিষদ কৈয়ারবিল ইউনিয়নের সাধারণ সম্পাদক আজিজুল হক সাগর।

ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন জমা করেন। তন্মধ্যে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সদস্য হুমায়ুন কবির হায়দার, আ’লীগ নেতা ফরিদ উদ্দিন তালুকদার,জামায়াত নেতা আকবর খান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দুই জন। তন্মধ্যে বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মহিলা আ’লীগের সভানেত্রী ছৈয়দা মেহেরুন্নেছা, সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আ’লীগ নেত্রী হাছিনা আকতার বিউটি।

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে কুতুবদিয়া উপজেলায় তিন পদের জন্য ৭ প্রার্থী শেষ দিন অর্থাৎ (২৬ ফেব্রুয়ারী) মনোনয়ন ফরম জমা করে বলে সহকারি রির্টানিং অফিসার ইউএনও দীপক কুমার রায় এ প্রতিনিধিকে নিশ্চিত করেন।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ জামশেদুল ইসলাম তালুকদার জানান, এ পর্যন্ত নির্বাচন অফিস থেকে চেয়ারম্যান পদের জন্য ৫টি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। জমা করেন ২জন। ভাইস চেয়ারম্যান পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন ৬টি। জমা করেন ৩টি। মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য মনোনয়ন সংগ্রহ করেন ২টি। জমা করেন ২টি। কুতুবদিয়া উপজেলা ৬ ইউনিয়নে মোট ৮৪৫২৪ ভোট। তন্মধ্যে পুরুষ ৪৪০৬১ ভোটার ও নারী ৪০৪৬৩ ভোটার।