গুইমারাতে অস্ত্র ও গুলিসহ কিলিং মিশনের ৫ সদস্য’কে আটক করেছে যৌথ বাহিনী

0
90

খাগড়াছড়ি প্রতিনিধি |
খাগড়াছড়ি’র গুইমারাতে অস্ত্র ও গুলিসহ কিলিং মিশনের ৫ সদস্য’কে আটক করেছে যৌথ বাহিনী। মঙ্গলবার বিকাল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জালিয়াপাড়া চৌরাস্তা থেকে সেনা, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা যৌথ তল্লাসি চালিয়ে তাদের আটক করেছে।
আটককৃতরা হলেন, মোঃ আজাদ হোসেন (৩০) পিতাঃ হাবিবুর রহমান, মোঃ মেহেদী হাসান (৪৩), পিতা মৃত শামসুল হক, মোঃ শহিদুর এ রহমান (৩৪), পিতা : মোঃ আব্দুর রহমান মন্ডল, মোঃ কামরুজ্জামান (৩৬), পিতা মোঃ আব্দুল হাকিম, মোঃ গোলাম মাওলা মজুমদার (৪৪), পিতা মোঃ আমান উল্লাহ মজুমদার। তাদের তিনজন ঢাকা ও দুইজন ফেনী এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
জানা যায়, সোমবার রাতে মোটর সাইকেলে পুলিশের নেমপ্লেট লাগিয়ে ঢাকা থেকে খাগড়াছড়ি’র রামগড়ে আসে আটককৃতরা। মঙ্গলবার সারাদিন রামগড় থাকার পর বিকেলে তারা চট্টগ্রাম যাওয়ার পথে জেলার মানিকছড়ি উপজেলায় গেলে ২৬ আনসার ও ২৯ আনসার ব্যাটালিয়নের গোয়েন্দা সদস্য তৌহিদুল ইসলাম ও রফিকুজ্জামান গাড়িতে পুলিশের ষ্টিকার দেখে তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেকে পুলিশের ডিবি পরিচয় দিয়ে পুনরায় রামগড়ে ফিরে যাওয়ার চেষ্টা করে। তাদের গতিবিধি কিছুটা সন্দেহজনক মনে হলে গোয়েন্দা সদস্যরা গুইমারা রিজিয়নে সংবাদ দিলে জালিয়াপাড়ায় বিভিন্ন গোয়েন্দা বিভাগের সদস্যরা, সেনা, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা যৌথ তল্লাসি চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ইউ.এস এর তৈরি ঝগওঞ ডঊখঞওঙঘ ১৮০১. মডেলের টু পয়েন্ট টু একটি রিবালভার ও ৬টি গুলি উদ্ধার করা হয়। পরে তাদের থানায় নিয়ে দেহ তল্লাসী করে আরও ২২ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।