গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভস্মীভুত হয়েছে যাত্রীবাহি সিএনজি

0
47

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট মোহনা কমিউনিটি সেন্টারের সামনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভস্মীভুত হয়েছে যাত্রীবাহি একটি সিএনজি অটোরিকশা। এতে দ্বগ্ধ হয়েছেন চালকসহ ৫ জন।
শুক্রবার দুপুর ১ টায় এ ঘটনা ঘটে। দ্বগ্ধরা চট্টগ্রাম মডিকেল কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

দ্বগ্ধরা হলেন-নগরীর সদরঘাট থানার চেয়ারম্যান ঘাটার আবুল কাশেমের ছেলে মো. ফরিদ (৪০), রাউজান থানার কদলপুর মীর বাড়ির কামরুল ইসলামের স্ত্রী নাজনীন (২৫) ও তার ছেলে মোহাম্মদ মিকাত (২), একই গ্রামের খালেদের স্ত্রী আমেনা বেগম (৪০) এবং একই গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী রোকেয়া বেগম (২৫)।
এরমধ্যে মো. ফরিদ হচ্ছেন সিএনজি অটোরিকশা চালক। বাকীরা সিএনজি অটোরিকশার যাত্রী বলে জানান চন্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার।

তিনি বলেন, যাত্রীদের নিয়ে সিএনজি অটোরিকশাটি শাহ আমানত সেতুর দিকে যাচ্ছিল।

কিন্তু সিএনজি অটোরিকশাটি চান্দগাঁও থানার মোহনা কমিউনিটি সেন্টারের সামনে এসে পৌঁছালে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে অটোরিকশাটি উড়ে গিয়ে ভস্মীভুত হয়। দ্বগ্ধ হয়ে আহত হন চালকসহ গাড়িতে থাকা সবাই। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।