চট্টগ্রামে অস্ত্রসহ গ্রেফতার ২

0
75

চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন মিস্ত্রি পাড়াস্থ সীমা গার্মেন্টস এর পাশে জনৈক জসিমের বাড়িতে অভিযান পরিচালনা ১টি পিস্তল ও ২ রাউন্ড কার্তুজ ও ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১) মোঃ জসিম (৩৮), পিতা- মৃত হাফিজুর রহমান, সাং- মিস্ত্রি পাড়া, সীমা গার্মেন্টস এর পাশে, থানা- ডবলমুরিং, জেলা-চট্টগ্রাম,
২) মোঃ আলাউদ্দিন (২৯), পিতা-মৃত মোঃ নেছার, সাং-মিস্ত্রি পাড়া, মেমগলি, গদিওয়ালা বাড়ি, থানা-ডবলমুরিং, চট্টগ্রাম
গতকাল ২২ অক্টোবর রাত ৮টায় মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম এর দিকনির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) এ.এ.এম হুমায়ুন কবীর এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম পিপিএম, পুলিশ পরিদর্শক মোঃ আফতাব হোসেন, এসআই মঙ্গল বিকাশ চাকমা, এসআই মোঃ মোমিনুল হাসান, এসআই মোঃ মিজানুর রহমান, এসআই মোঃ জুয়েল চৌধুরী, এসআই আব্দুল হালিম, এসআই ফরহাদ মহিম, এএসআই/সন্তু শীল, এএসআই জুলফিকার হোসেন ও পুলিশ সদস্য মোঃ পারভেজ, মোঃ আল আমিন, মোঃ নাছির গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন মিস্ত্রি পাড়ার জসিমের বাড়িতে অভিযান পরিচারনা করে ২ আসামী’কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী মোঃ জসিম (৩৮) একজন অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী বলে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়।
যার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, মাদক, চাঁদাবাজি সংক্রান্তে ১৪টি মামলা রয়েছে।
সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। তার মাদক ব্যবসায় বাধা দিলে সে অবৈধ অস্ত্র দ্বারা ভয় ভীতি দেখিয়ে তা প্রতিরোধ করত বলে অভিযোগ।
তাদের গ্রেফতারে এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে বলে জানা যায়।
আসামীদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।