চট্টগ্রামে শুরু হলো সিঙ্গার ফান ফেয়ার

0
55

আজ থেকে বন্দর নগরী চট্টগ্রাম শহরের এম এ আজিজ ষ্টেডিয়াম সংলগ্ন সি.জে.কে.এস জিমনেশিয়ামে শুরু হয়েছে ‘সিঙ্গার ফান ফেয়ার’ (ফার্নিচার ও কিচেন অ্যাপ্লায়েন্স মেলা)। মেলাটি উদ্বোধন করেন সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব এম এইচ এম ফাইরোজ এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় প্যানেল মেয়র জনাব চৌধুরী হাসান মাহমুদ হাসনী । উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

চারদিনব্যাপি এ মেলায় গ্রাহকদের জন্য থাকছে রেসিপি ও কুকিং প্রতিযোগিতা, শিশুদের ছবি আঁকা প্রতিযোগিতা, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও ইলেক্ট্রিক সুইং মেশিনের ব্যবহারিক প্রদর্শনী, আবু হেনা রনির কমেডি শো, মিউজিক্যাল শো, ম্যাজিক শো এবং র‌্যাফেল ড্র।

নির্দিষ্ট সিঙ্গার ফার্নিচার, কিচেন অ্যাপ্লায়েন্স ও মাইক্রোওয়েভ ওভেনে আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধার পাশাপাশি ওয়ারেন্টি ও কিস্তি-সুবিধাও দিচ্ছে প্রতিষ্ঠানটি। মেলায় সিঙ্গার ফার্নিচারে ২০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধায় ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা। মাত্র ২৫,০০০ টাকায় সোফাসেট ও মাত্র ৩০,০০০ টাকায় বেডরুম সেট ক্রয় করা যাবে উক্ত মেলায়। এছাড়া সর্বোচ্চ ২৫% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধায় ক্রয় করা যাবে মাইক্রোওয়েভ ওভেন ও কিচেন অ্যাপ্লায়েন্স। মেলা চলাকালীন সময়ে প্রতিদিন র‌্যাফেল ড্র-তে প্রথম পুরস্কার হিসেবে থাকছে ওয়াশিং মেশিন।

উল্লেখ্য, আজ ১২ অক্টোবর, ২০১৭ থেকে শুরু হয়ে মেলাটি চলবে আগামি ১৫ অক্টোবর, ২০১৭ পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।