চট্টগ্রাম উইমেন চেম্বারের ১২তম এসএমই এক্সপো ৪ নভেম্বর শুরু

0
121

চট্টগ্রাম উইমেন চেম্বারের ১২তম এসএমই এক্সপো ৪নভেম্বর থেকে শুরু হচ্ছে। ০১নভেম্বর বৃহস্পতিবার দুপুরে আগ্রাবাদ হোটেলে সংবাদ সম্মেলনে উইমেন চেম্বারের প্রেসিডেন্ট-মিসেস মনোয়ারা হাকিম আলী এই তথ্য জানিয়েছেন।
মেলার চেয়ারপার্সন ও উই ভাইস প্রেসিডেন্ট ডাঃমুনাফ মাহবুব লিখিত বক্তব্য পাঠ করে বলেন,৪নভেম্বর বিকেলে পোলোগ্রাউন্ড মাঠে প্রধান অতিথি থেকে উদ্বোধন করবেন-প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গহর রেজবী,বিশেষ অতিথি থাকবেন সিটি মেয়র আজ, নাছির উদ্দিন, মহিলা সাংসদ সাবিহা নাহার বেগম,চট্টগ্রাম চেম্বার প্রেসিডেন্ট মাহাবুবুল আলম।
এছাড়া অন্যান্য ব্যবসায়ী প্রতিনিধি,বিদেশী ডেলিগেট সহ স্থানীয় জনপ্রতিনিধি সম্মানিত অতিথি হিসেবে উপস্তিত থাকবেন।
আয়োজিত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন-ভাইস প্রেসিডেন্ট জেসমিন আরা বেগম,রেবেকা নাসরিন,কাজী তুহিন আক্তার,রুহি মোস্তফা,নুশরাত ইমরান,সুলতান নুরজাহান রুজি ,পরিচালক রুজিনা আক্তার লিপি,রেখা আলম চৌধুরী, আইভি হাসান সহ উইমেন চেম্বারের নারী উদ্যোক্তাগন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রেসিডেন্ট-মিসেস মনোয়ারা হাকিম বলেন,আগামীতে খেলার মাঠে আর মেলা না করার জন্য আশ্বস্ত করেন এবং মেলার জন্য এক্সিভিশন সেন্টার স্থপানের দাবি তুলেন।মাস ব্যাপি মেলার প্রবেশ টিকিট ১৫টাকা এবং প্রতিদিন সকাল ১০টা থেকে রাত্র ৮টা পর্যন্ত চলবে।
মেলার চেয়ারপার্সন ডা: মুনাফ জানান,দেশীয় পাঠ ও তাতঁশিল্প এবং কুটির শিল্প কে বিশ্ব দরবারে তুলে ধরায় চট্টগ্রাম উইমেন চেম্বার অব কর্মাস ইন্ডাট্রিজের উদ্দেশ্য ।এছাড়া নারীদের জন্য উই ব্যাংক সহ তৃণমূলে নারী উদ্যোক্তা সৃষ্টিতে চেম্বার বিশেষ ভূমিকা রাখছেন বলে জানান।