চট্টগ্রাম দক্ষিণ জেলা  বিএনপির বিক্ষোভ সমাবেশ

0
144

খালেদা জিয়ার জামিন বাতিল বাংলাদেশের ইতিহাসে এটি একটি কলঙ্কজনক অধ্যায়-আবু সুফিয়ান
চট্টগ্রাম দক্ষিণ জেলা  বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেছেন, বর্তমান ফ্যাসিবাদী সরকার বেগম খালেদা জিয়াকে তার ন্যায়সঙ্গত অধিকার জামিন থেকেই বঞ্চিত করছে না, বরং শারীরিকভাবে ভীষণ অসুস্থ একজন বয়স্কা নারীকে সুচিকিৎসা থেকেও বঞ্চিত করছেন। জনগণের আশা ভরসার শেষ আশ্রয়স্থল আদালত বেগম জিয়াকে জামিন না দিয়ে জামিন আবেদন খারিজ করে দিয়েছেন। সরকারের হস্তক্ষেপেই আদালত তা খারিজ করলেন। খালেদা জিয়ার জামিন বাতিল বাংলাদেশের ইতিহাসে এটি একটি কলঙ্কজনক অধ্যায়।এই আদেশের মাধ্যমে একটি খারাপ নজির স্থাপিত হলো।আজকের এই রায়ে প্রমাণিত হয়েছে বিচার বিভাগ সরকারের আদেশে পরিচালিত হয়।সর্বোচ্চ আদালতের এই আদেশে দেশের মানুষ হতাশ এবং বাকরুদ্ধ। তিনি বলেন, এখন আর ঘরে বসে থাকলে চলবে না। গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে সকল বাধা উপেক্ষা করে রাস্তায় নামতে হবে।
বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দি বেগম খালেদা জিয়ার জামিন আবেদন আদালতে খারিজ হওয়ার প্রতিবাদ ও মুক্তির দাবীতে চট্টগ্রাম ‌দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ দোস বিল্ডিং দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।বিক্ষোভ সমাবেশে দলের চেয়ারপারসন কারাবন্দি ও অসুস্থ বেগম খালেদা জিয়ার জামিন না হওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে আবু সুফিয়ান।
জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমদ খানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস সদস্য এনামুল হক এনাম, আলহাজ্ব ইদ্রিস মিয়া, এড. ইফতেখার হোসেন চৌধুরী,এম এ রহিম, মোশাররফ হোসেন, মন্জুর উদ্দিন চৌধুরী, নুরুল আনোয়ার, এড. এস এম ফোরকান, সিরাজুল ইসলাম ( স:), হাজী রফিক , নবাব মিয়া, হুমায়ূন কবির আনসার, শফিকুল ইসলাম চেয়ারম্যান,সলিম উদ্দিন চৌধুরী খোকন, আবু নিপার, মোঃ জসিম উদ্দিন, এড. আবু তাহের, মোঃ সৈয়দ সাইফুদ্দীন, জান্নাতুল নাঈম রিকু, আবুল কালাম আবু, এড. আরশাদুর রহমান রিটু, মোঃ আইয়ুব খান, আহমদ নূর , আব্দুর রশিদ দৌলতী,শেফায়েত উল্লাহ চক্ষু, ইউনুস বাবুল, মোঃ নাজিম উদ্দিন, মোঃ ওসমান, মাহমুদুর রহমান,সাবের আহমদ, মুন্নি, আফরুজা আক্তার জলি, কামাল উদ্দিন সহ নেতৃবৃন্দ।