চবি বিভিন্ন বিভাগের পরীক্ষার সময় সূচি

0
237

মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ
চ.বি. মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের ২০১৮ সালের ৭ম সেমিস্টার বিবিএ কোর্স নং-৪০১ থেকে ৪০৫ এর পরীক্ষাসমূহ আগামী ২২.৮.২০১৯ থেকে ১.৯.২০১৯ তারিখ পর্যন্ত প্রতিদিন দুপুর ১ টা থেকে শুরু হবে।
মনোবিজ্ঞান বিভাগ
চ.বি. মনোবিজ্ঞান বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বি.এসসি (সম্মান) কোর্স নং-৩০১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ৩.৯.২০১৯ থেকে ১৩.১০.২০১৯ তারিখ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।
বাংলা বিভাগ
চ.বি. বাংলা বিভাগের ২০১৮ সালের এম.এ. পরীক্ষা অনিবার্য কারণবশত: ৩.৯.২০১৯ তারিখের পরীবর্তে আগামী ২৫.৯.২০১৯ তারিখ থেকে অনুষ্ঠিত হবে।
পদার্থবিদ্যা বিভাগ
চ.বি.পদার্থবিদ্যা বিভাগের ২০১৯ সালের ১ম বর্ষ বি.এসসি (সম্মান) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২২.৮.২০১৯ থেকে ২.৯.২০১৯ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ৮.৯.২০১৯ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।
গণিত বিভাগ
চ.বি. গণিত বিভাগের ২০১৯ সালের ১ম বর্ষ বি.এসসি (সম্মান) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৬.৮.২০১৯ থেকে ৩.৯.২০১৯ তারিখ এবং বিলম্ব ফিসহ ১২.৯.২০১৯ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।