চলছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা

0
66

নরসিংদীতে বাণিজ্য মেলানরসিংদীতে চলছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। মেলায় লোকসমাগম বাড়তে থাকায়, জমে উঠেছে বেচাকেনা। ব্যবসা-বাণিজ্যের প্রসারে এই মেলা সহায়ক হবে বলে মনে করছেন স্থানীয় উদ্যোক্তারা। বিভিন্ন স্টলে বিভিন্ন পণ্যের পাশাপাশি এবারের মেলায় রয়েছে বিনোদনের ব্যবস্থাও।

দীর্ঘ ৮ বছর বিরতির পর নরসিংদীতে তৃতীয়বারের মত জেলা প্রশাসনের সহযোগিতায় চলছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। এবারের মেলায় বরাদ্দ দেয়া হয়েছে ৯৭টি স্টল ও ১০টি প্যাভিলিয়ন। এসব স্টলে কাপড়, সিরামিক, কসমেটিক্স, জুয়েলারি, ইলেকট্রনিক্সসহ বিভিন্ন পণ্যের সমাহার নিয়ে বসেছেন স্থানীয় উদ্যোক্তাসহ ব্যবসায়ীরা।

এর পাশাপাশি মেলায় রয়েছে নাগরদোলা, রেলগাড়ি, থ্রিডি সিনেমাসহ ভিন্নধর্মী নানা বিনোদন। দীর্ঘদিন পর জেলায় শিল্প ও বাণিজ্য মেলার আয়োজন করায় খুশি ক্রেতা ও দর্শনার্থীরা।

মেলা উপলক্ষে প্রতিটি পণ্যে ছাড় পেয়ে প্রতিদিন ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে মুখর মেলা প্রাঙ্গণ। আর আশানুরূপ ক্রেতা পাওয়ায় সন্তুষ্ট বিক্রেতারা।

নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন বলেন, ব্যবসা বাণিজ্যের প্রসারে প্রতি বছর এখানে শিল্প ও বাণিজ্য মেলা আয়োজনের ব্যবস্থা করা হবে।

জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হওয়া এই মেলা চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।