ছাত্র পিটিয়ে গণপিটুনীর শিকার শিক্ষক!

0
221

মোবাইল চুরির অভিযোগে ছাত্রকে পেটানোয় স্থানীয় জনতার গণপিটুনির শিকার হয়েছেন এক শিক্ষক। গণপিটুনী খাওয়া এ শিক্ষক এখন শ্রীঘরে।

গণপিটুনীর শিকার ঐ শিক্ষক হচ্ছেন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা পাক্কা মসজিদ পাহাড় এলাকার ইবনে আব্বাস হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক আবদুর রহিম। আর আহত ছাত্র হলেন ইউসুফ খান সাগর (১২)।

মঙ্গলবার দুপুরে উপজেলার কুমিরা পাক্কা মসজিদ পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শিক্ষক  আব্দুর রহিম ওই মাদ্রাসার ছাত্র ইফসুফ খান সাগরকে বাড়ি থেকে ডেকে নিয়ে মোবাইল চুরির অভিযোগ তুলেন। সাগর বিষয়টি অস্বীকার করলে তাকে শিক্ষক আবদুর রহিম বেধড়ক পিটুনি দেন। পিটুনির এক পর্যায়ে সাগরের শরীর থেকে রক্ত বেরোয় এবং সে মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করে কাদতে থাকে। তার কান্না শুনে আশেপাশের মানুষ ছুটে এসে সাগরের রক্তাক্ত শরীর দেখে ক্ষিপ্ত হয়ে আবদুর রহিমকে গণপিটুনী দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। আর আহত ছাত্র সাগরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামিউল আলম বাংলামেইলকে জানান, মিথ্যা অভিযোগে ছাত্রকে মারধরের ঘটনায় অভিযুক্ত শিক্ষককে স্থানীয়রা পিটুনী দিয়ে আমাদের হাতে সোপর্দ করেছে। এ ঘটনায় আহত ছাত্রের বড় বোন শিক্ষককে আসামি করে একটি মামলা করেছেন। তার বিরূদ্ধে আইন অনুযায়ী অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে।