জমির বিরোধ: প্রতিপক্ষের হামলায় নিহত ১

0
56

লক্ষ্মীপুরে ইউনিয়ন যুবদলের সেক্রেটারি নিহতলক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালিরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের নাম রুহুল আমিন (৬৫) । এ ঘটনায় বৃদ্ধের ছেলে সুমন আহত হয়েছে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতকে একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত রুহুল আমিন কালিরচর গ্রামের মৃত সৈয়দ আহাম্মদ মাঝির ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, কালিরচর গ্রামের রুহুল আমিন ও একই গ্রামের সিরাজদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। সকালে দুই পক্ষের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া হয়। ঘটনার সময় প্রতিপক্ষ সিরাজ লক্ষ্মীপুর শহর ভাড়াটিয়া লোকজন এনে রুহুল আমিনের বসত ঘর থেকে রুহুল আমিন ও তার ছেলে সুমনকে ডেকে উঠানো আনে। একপর্যায়ে ওই বৃদ্ধ ও তার ছেলেকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে রুহুল আমিন মৃত্যু হয়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা হয়নি।