‘জলদী কল্যাণ সংস্থা’র সভাপতি কাঞ্চন, সম্পাদক সুবল

0
56

শিক্ষা, সামাজিক ও উন্নয়নমূলক সংগঠন ‘জলদী কল্যাণ সংস্থা’র নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ কাঞ্চন কুমার বড়ুয়া ও পুনর্বার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সুবল বড়ুয়া।

শুক্রবার (২৩ মার্চ) বিকেলে নগরীর কাতালগঞ্চ নবপণ্ডিত বিহারে সংগঠনের সাধারণ সভায় আগামী ২ বছরের (২০১৮-১৯ সাল) জন্য এ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ১৭ সদস্যের নতুন এ কার্যকরী কমিটিতে রাখা হয়েছে ৫ জন উপদেষ্টাও।

সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন পরিচালনা কমিটির মাধ্যমে নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ কাঞ্চন কুমার বড়ুয়া, সাধারণ সম্পাদক সাংবাদিক সুবল বড়ুয়া ও অর্থ সম্পাদক ময়না বড়ুয়া।

নব-নির্বাচিত কমিটির অন্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি ব্যাংকার বাবুল বড়ুয়া, সহ সভাপতি স্থপতি প্রভাকরণ বড়ুয়া সানু, যুগ্ম সম্পাদক প্রভাষক অসীম বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক সিদুল বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ছোটন বড়ুয়া, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক সুনীল বড়ুয়া, চিকিৎসা বিষয়ক সম্পাদক প্রভাষক শোকন বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক রাজেশ বড়ুয়া বাবলু, ক্রীড়া সম্পাদক ডালিম বড়ুয়া ও ধর্মীয় সম্পাদক নীলয় বড়ুয়া সিজেন।

কার্যকরী সদস্যরা হলেন-সাংবাদিক সুপলাল বড়ুয়া, সাংবাদিক জীবক বড়ুয়া, অধ্যাপক শ্যামল বড়ুয়া ও ডা. দীপক কান্তি বড়ুয়া।

কমিটির উপদেষ্টারা হলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক নীলরতন বড়ুয়া, প্রবীর বড়ুয়া, শম্ভুরাম বড়ুয়া, সাবেক সভাপতি অধ্যক্ষ অর্পন বড়ুয়া ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অনুরন বড়ুয়া রানা।

২০০৩ সালে বাঁশখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের উত্তর জলদী বড়ুয়া পাড়া নিবাসী চট্টগ্রাম শহরে অবস্থানরতদের নিয়ে জলদী কল্যাণ সংস্থা গঠিত হয়। শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক ও উন্নয়নমূলক কর্মকাণ্ড করাই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য।

গত কমিটিতে (২০১৬-১৭ সাল) সভাপতির দায়িত্ব পালন করেন অধ্যক্ষ অর্পন বড়ুয়া ও সুবল বড়ুয়া।