টেকনাফে হামলার ঘটনায় চিকিৎসাধীন ব্যক্তির মৃত্যু

0
77

টেকনাফে জমির বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুল মাবুদ (৪০) নামে এক ব্যক্তি মারা গেছেন।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় চট্টগ্রাম প্রাইভেট হাসপাতাল সিএসসিআরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন আবদুল মাবুদের শ্বশুর আব্দুস সালাম।

আবদুল মাবুদ টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শামলাপুরের পুরানপাড়ার বাসিন্দা রশিদ আহমদের ছেলে।

এই ঘটনায় মাবুদের অপর ভাই আব্দুল মাজেদ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, গত (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে শামলাপুরে আবদুল মাবুদদের সাথে জমি নিয়ে প্রতিপক্ষ জামাল উদ্দিন গংদের সাথে ঘটনা ঘটে। এই ঘটনায় আবদুল মাবুদসহ তার ভাই আবদুল মাজেদ, আবদুল মন্নান, হামিদুল হক, রাশেদ ও আবদুল খালেদ আহত হন। তাদের মধ্যে আবদুল মাবুদ ও আবদুল মাজেদকে চট্টগ্রামে রেফার করা হয়।

ভিকটিম মো. রাশেদ জানিয়েছে, বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে বিচারের দিন ধার্য ছিল। স্থানীয় চেয়ারম্যানের ডাকে তারা নিজস্ব জমিতে পৌঁছলে অতর্কিত হামলে পড়ে প্রতিপক্ষের লোকজন। কিছু বুঝে ওঠার আগেই দা, খন্তি, কিরিচসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে বেপরোয়া হামলা করলে গুরুতর আহত হয় তারা ছয় ভাই। পরে রক্তাক্ত অবস্থায় আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ২ জনকে গুরুতর অবস্থায় চমেকে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

এরমধ্যে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে মারা যান আবদুল মাবুদ।

সিএসসিআর হাসপাতাল কর্তৃপক্ষ আবদুল মাবুদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।