টেম্পোতে আঘাত পেয়ে কলেজ ছাত্রী নিহত

0
137

বৃহস্পতিবার সকালে হালিশহর ফইল্যাতলী বাজার সংলগ্ন এলাকায় প্রাইভেট পড়তে গিয়েছিলেন ফারজিনা সুলতানা (২০)। সেখান থেকে টেম্পো করে ফিরছিলেন বাসায়। কিন্তু পথে টেম্পোতে আঘাত পেয়ে ছিটকে পড়েন সড়কে। শুক্রবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফারজিনা।

ফারজিনা সুলতানা উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজের অর্থনীতি বিভাগের সম্মান ২য় বর্ষের শিক্ষার্থী। তিনি ২৫ নং রামপুর ওয়ার্ড বড়পুকুর পাড় সংলগ্ন চৌধুরী বাড়ির বদিউল আলমের মেয়ে।

হালিশহর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রশিদ বলেন, প্রাইভেট থেকে টেম্পোতে করে বাসায় ফেরার পথে গুরুতর আহত হন ফারজিনা সুলতানা। পরে একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এসআই মিজানুর রশিদ জানান, এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করতে আসেননি ফারজিনার পরিবার। পুলিশ টেম্পো চালককে শনাক্ত করে গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

এদিকে শিক্ষার্থী ফারজিনা সুলতানার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা ও সাবেক সিটি মেয়র এম মনজুর আলম, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি দিদারুল আলম এমপি, পরিচালনা পর্ষদের সদস্য সারওয়ার আলম ও অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর।