তবলছড়ি এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই

0
93

রাঙ্গামাটি বেড়ার ঘরে আগুনরাঙ্গামাটি শহরের তবলছড়ি এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার আনুমানিক বারোটার দিকে শ্রী শ্রী রা কালি মন্দিরের পাশের উল্টোদিকে হ্রদের ধারে অবস্থিত দোকানগুলো যে কোন একটি দোকান থেকে এই আগুণের সুত্রপাত হয় বলে প্রত্যদর্শীরা জানায়। কারণ আগুন লাগার সাথে সাথে আগুন মুর্হুতে চারিদিকে ছড়িয়ে পড়ায় কোন দোকান থেকে আগুণের সুত্রপাত তা তারা জানেনা। আর কিসের থেকে এই আগুণের সুত্রপাত তাও তারা জানাতে পারেনি।
প্রত্যদর্শীরা জানায়, রাত আনুমানিক বারোটার দিকে আগুণের সুত্রপাত। আগুন লাগার সাথে সাথে কিছু বুঝে উঠার আগেই মুর্হুতে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। আর ফায়ার সার্ভিস আসার আগ মুর্হুতে ৯টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের গাড়ী আসার পর আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসলেও দোকানে থাকা মালামাল রা করা যায়নি।
এদিকে, ভয়াবহ এই অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ৯টি দোকানে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে এলাকাবাসী। কারণ গত কয়েকদিন আগেই দুইটি দোকানে প্রয়োজনীয় মালামাল নিয়ে আসা হয়েছিল। এর মধ্যে একটি ইলেকট্রিক দোকান ও উমে রাখাইনের হস্তশিল্প প্রতিষ্ঠানের শো রুমের জন্য এইসব মালামাল নিয়ে আসা হয়।