দীপিকা-রণবীর জুটির ভাঙনের সুর!

0
124

সম্প্রতি বলিউডে প্রেমের গুঞ্জন ছাড়তেই চাচ্ছে না। একের পর এক প্রেমের গুঞ্জনে মেতে রয়েছে বলিপাড়ায়। সামাজিক যোগাযোগমাধ্যমে একে একে আলিয়া- রানবীর, প্রিয়ংকা-নিক, রানবীর-দিপিকাসহ সকলের প্রেম নিয়ে বেশ আলোচনায় চলে। এরই মধ্যে দীপিকা-রণবীরের জুটি নিয়ে শঙ্কায় কথা জানিয়েছেন অনেকেই।

বলিউডের প্রেম-ভাঙন এ তো নতুন কিছু নয়। বলিউডে তো এটা নিয়মিত হয়েই আসছে বলা যায়। কারণ সম্পর্ক জুড়তে না জুড়তে ভেঙে ফেলাই যেন তারকাদের স্বভাব। তবে  সব কথাকে মিথ্যা প্রমাণ করে এখনো অটুট রয়েছে রণবীর সিং ও দীপিকার সম্পর্ক। বেশ জমিয়ে প্রেম করেছেন দুজনে। ঘটা করেই জানিয়েছেন খুব শিগগিরই বিয়েও হবে। তবে তাদের জুটি নিয়ে গুঞ্জন বাস্তব জীবনে নয়। তাদের জুটি ভাঙছে পর্দায়।

প্রসঙ্গত, রানবীর-দিপিকার প্রেমের শুরু সঞ্জয় লীলা বানসালির সূত্র ধরে। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের জুটি গোড়া থেকেই সুপারহিট। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পরপর  তিনটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন বলিউডের ‘দীপবীর’ জুটি। ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’-বানসালির তিন ছবিতে এই জুটিকে দর্শক দারুণ পছন্দ করেছেন। তবে এবার এই সফল জুটিকে বানসালি নিজেই নাকি ভাঙতে চলেছেন।

পরিচালক বানসালির পরপর তিনটি ছবির সফল জুটি দীপিকা পাড়ুকোন ও রণভীর সিং।  কিন্তু বানসালি তার নতুন ছবিতে দীপিকাকে না নিয়ে রানবীরের সাথে দীপিকার বদলে নায়িকা হিসেবে নিচ্ছেন আলিয়াকে। তবে কী এবার সঞ্জয় লীলা বানসালি ভাঙতে চলেছেন ‘দীপবীর’ জুটি? এমন গুঞ্জনে চলছে বলিপাড়ায়।

এদিকে  বানসালি ‘রাজি’ ছবিতে আলিয়ার অভিনয়ের খুব প্রশংসা করেন। এছাড়া এক ভারতীয় এক বিজ্ঞাপনে রণবীর-আলিয়া জুটিকে দর্শক খুব পছন্দ করেছেন। হঠাৎ করেই তাদের জুটির জনপ্রিয়তা বেশ লক্ষ করা যাচ্ছে।

উল্লেখ্য, আলিয়া আর রণবীরকে জোয়া আখতারের ‘গলি বয়’ ছবিতেও খুব শিগগিরই দেখা যাবে।  এর মধ্যে বানসালির ছবিটি তাদের নতুন মাত্রা দেবে সেটা অনুমান করা হচ্ছে