দূর্গা পুজা পরিদর্শন করেছেন আব্দুল হাই এমপি

0
68

%e0%a6%9d%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%be%e0%a6%87%e0%a6%a6%e0%a6%b9%e0%a6%aa%e0%a7%82%e0%a6%9c%e0%a6%be
ঝিনাইদহ থেকে

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন শারদীয় দূর্গা পুজা মন্দির পরিদর্শন করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই। দুপুর থেকে রাত পর্যন্ত তিনি সফর সঙ্গী নিয়ে দলবদ্ধভাবে পুজা মন্দিরগুলো পরিদর্শন করেন।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, পৌর মেয়র কাজী আশরাফুল আজম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল¬া, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, আওয়ামীলীগ নেতা তৈয়বুর রহমান খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আর রশিদ শামীম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, কৃষকলীগের সভাপতি জাহিদুন্নবী কালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারণ সম্পাদক শাওন শিকদার, পৌর ছাত্রলীগের সভাপতি মহিদুল ইসলাম মন্নু, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে তিনি উপজেলার ১০২ টি পুজা মন্দিরকে ১৫ হাজার ৫ শত টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন।