দেশের কথা সম্পাদক প্রবীণ সাংবাদিক মোসলেম খানের ইন্তেকাল

0
176

deerkhata===দৈনিক দেশের কথার সম্পাদক, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও চট্টগ্রামের প্রবীণ সাংবাদিক মোসলেম খাঁন আর নেই। শনিবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে নগরীর ন্যাশনাল হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার মোসলেম খাঁনের মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন। তিনি জানান, মোসলেম খাঁন মৃত্যুর কয়েক ঘন্টা আগেও সন্ধ্যায় প্রেসক্লাবে কুয়েতের রাষ্ট্রদূতের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। রাতে  বাসায় যাওয়ার পর তিনি অসুস্থ্যবোধ করলে তাঁকে ন্যাশনাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত পৌনে ১১টার দিকে মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ বহু আত্মীয়-স্বজন বন্ধ বান্ধব সহকর্মী গুণাগ্রাহী রেখে যান। আজ রোববার সকাল ১১টায় জামালখান প্রেসক্লাবের সামনে প্রথম জানাজা বাদ জোহর গ্রামের বাড়ী পটিয়ার আশিয়া গ্রামে এবং তৃতীয় জানাজা বাদ আসর বায়েজিদ সাংবাদিক হাউজিং সোসাইটিতে অনুষ্ঠিত হবে। সেখানেই তাকে দাফন করা হবে।

এদিকে প্রবীণ সাংবাদিক মোসলেম খাঁনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার ও সাধারণ সম্পাদক মো: আলী। এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদায়ি আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।