দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে সাধারণ জনগণের নাভিশ্বাস

0
68

২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির ইফতার ও সেহেরেী সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন রমজান আসলেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য হু হু করে বেড়ে উঠে। সাধারণ জনগণের ভোগান্তির সীমা থাকে না। এবারও তার ব্যতিক্রম হয়নি। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য চরম উর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস। সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ মানবসেবার অংশ। সমাজের বিত্তবানদের দু:স্থদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য আহ্বান জানান। ডা. শাহাদাত আরো বলেন, পবিত্র রমজান মাসে পানি, বিদ্যুৎ, গ্যাস নিরবিচ্ছন্নভাবে সরবরাহ করার জন্য কর্তৃপক্ষের নিকট আহবান জানিয়েছেন যেন সাধারণ জনগণের কষ্ট লাঘব হয়। ভেজাল ও ফরমালিনমুক্ত খাদ্য সামগ্রী এবং দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি তিনি বিশেষভাবে অনুরোধ জানান। তিনি আজ ৬ মে সোমবার দুপুরে ২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির উদ্যোগে ইফতার ও সেহেরেী সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কখা বলেন।
প্রধান বক্তারা বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর বলেন, বিএনপি শত প্রতিকূলতার মাধ্যমেও আপনাদের মাঝে ওয়ার্ড নেতৃবৃন্দরা পবিত্র রমজান মাসকে সামনে রেখে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণের যে উদ্যোগ গ্রহণ করেছে তা আমরা মহানগর বিএনপির পক্ষ থেকে সাধুবাদ জানাচ্ছি। বিএনপি আপনাদের সব সময় পাশে আছে এবং থাকবে। ইফতার সামগ্রী বিতরণ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বিএনপি অব্যাহত রাখবে।
ওয়ার্ড বিএনপির সভাপতি মো. বেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়। আরো বক্তব্য রাখেন নগর বিএনপির সহসভাপতি এস এম আবুল ফয়েজ, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, বিএনপি নেতা জাকিরিয়া সেলিম, বায়েজিদ থানা বিএনপির সভাপতি আবদুল্লা আল হারুন, সাধারণ সম্পাদক আবদুল কাদের জসিম, মো, ফোরকান, মো. ইব্রাহিম, এস এম মহসিন, মো. সায়েম, আজগর হোসেন, আবদুর রশিদ টিটু, মো. লিটন, মো. মহিউদ্দিন, নুরুল ইসলাম, ওয়াহিদ, কায়েস, নাসিম, জাবেদ, তারেক, আজম, জোবায়ের, রুরেল ও তুশার প্রমুখ।