নাইক্ষ্যংছড়িতে চাঁদের গাড়ি দুর্ঘটনায় আহত ৭

0
60

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে চাদেঁর গাড়ি (জীপ) দুর্ঘটনায় সাতজন যাত্রী গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার দোছড়ি ইউনিয়নের হাজিরমাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- কোলাচি গ্রামের আবুল হোসেন মেম্বার (৭৪), আলী আহাম্মদ (৫০), ওয়াচ্ছাখালী গ্রামের দিলারা বেগম (৫৫), কোলাচি গ্রামের ছকিনা খাতুন (৩৫), নুর বাহার (৩৫) ও জন্নাত আরা (২৫), নূর নাহার (৪০)।

 

আহতরা সবাই কোলাচি ৫ ও ৬নং ওয়ার্ডের বাসিন্দা। তাদেরকে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জানা গেছে, দোছড়ি হাজিরমাঠ এলাকায় যাত্রীবাহী একটি জীপ গাড়ি গর্জনিয়ায় যাওয়ার পথে খাঁদে পড়ে ওই ছয়যাত্রী আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি করে।

 

গাড়ি চালক মো. আবছার জানান, হেলপারবিহীন গাড়ি থেকে হঠাৎ করে একজন যাত্রী দ্রুতগতিতে নামার চেষ্টাকালে গাড়িটি সামনের খাদে পড়ে দুর্ঘটনা ঘটে।

 

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে আহতদের খোঁজ নিতে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার এস.এম সরওয়ার কামাল, ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ও হাবিবুল্লাহসহ স্থানীয় রাজনৈতিক ও জনপ্রতিনিধিরা।

 

নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালের মেডিকেল অফিসার সালমান করিম খাঁন জানান, আহত সাতজনের মধ্যে কেহ গুংতর আহত হয়নি। তবে একজনের নাকে আঘাত লাগায় হাঁড় ভেঙ্গে গেছে।