নিউজচিটাগাং২৪’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা

0
131

মহান সৃষ্টিকর্তার অসীম দয়া ও আপনাদের ভালোবাসায় চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪.কম ৮ম বর্ষে উপনিত। সম্মানীত সূধীজন, প্রিয় পাঠক, লেখক ও শুভানুধ্যায়ীগণ, আপনাদের সকলের প্রতি শুভেচ্ছা ও বাংলা নববর্ষের আগাম অভিনন্দন।

যে নিষ্ঠা ও প্রত্যয় নিয়ে নিউজচিটাগাং২৪.কম গণমুখী সাংবাদিকতা করে এসেছে আগামীতেও তা অব্যাহত রাখবে। নিউজচিটাগাং২৪.কম কখনোই অন্যায়ের সঙ্গে আপস করেনি, ভবিষ্যতেও সাংবাদিকতার আদর্শ থেকে বিচ্যুত হবে না এই প্রত্যাশা নিউজচিটাগাং২৪.কম পরিবারের প্রতিটি সদস্যের। পেরিয়ে আসা দিনের মত আগামী দিনগুলোতেও সত্য, ন্যায় ও গণমুখী সাংবাদিকতা অব্যাহত রাখার প্রত্যয়।

পাঠকদের ভালোবাসায় চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪.কম আজ এই পর্যায়ে এসেছে। আমরা চেষ্টা করি পাঠকদের চাহিদা পূরণের। কতটুকু পারছি সেই বিবেচনা আপনাদের। সবার সহযোগিতা-ভালোবাসা নিয়ে আমারা এগিয়ে যেতে চাই।

মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপ্ন-লালিত যে বাংলাদেশ সেই জাতি-রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য কাজ করছে  নিউজচিটাগাং২৪.কম। বায়ান্নর ভাষা আন্দোলনের পথ ধরে ও মুক্তিযুদ্ধের অর্জনকে অবলম্বন করেই সামনে এগিয়ে যেতে চায় নিউজচিটাগাং২৪.কম।

আগামীতেও গণমানুষের মুখপত্র হিসাবেই চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪.কম তার দায়িত্ব পালন করে যাবে। প্রাতিষ্ঠানিক ভাবে দল নিরপেক্ষ হয়ে কাজ করছে নিউজচিটাগাং২৪.কম। এ সম্পাদকীয় নীতিকে পাথেয় করে আগামীতেও এগিয়ে যাবে নিউজচিটাগাং২৪.কম। সবার সহযোগীতা আমাদের চলার পথকে দৃঢ় করবে….

সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন… আমাদের সাথে থাকুন….