নৌকায় ভোট দিন-দীপংকর

0
67

পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও শান্তি চুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকার পক্ষে কাজ করতে সকল ঐক্যবদ্ধ ভাবে মাঠে নামার আহবান জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা গেলে পার্বত্য অঞ্চলের উন্নয়ন ত্বরানিত হবে। পাহাড়ের উন্নয়ন হলেই পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নের দিকে ধাবিত হবে। তিনি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামীলীগের প্রচারণা পাহড়ের মানুষের ঘরে ঘরে পৌছে দেয়ার আহবান জানান।
শুক্রবার (২ নভেম্বর) সন্ধ্যায় চম্পকনগর এলাকায় দীপংকর তালুকদারের বাস ভবন দীপালয়ে আয়োজিত আলোচনা সভায় তিনি এ আহবান জানান।
এ সময় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, সহ-সভাপতি হাজী মোঃ কামাল উদ্দিন, সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়নে আওয়ামীলীগের কোন বিকল্প নেই। পাহাড়ে সাধারণ মানুষের কল্যাণে আওয়ামীলীগ কাজ করলেও আঞ্চলিক সংগঠন গুলো পাহাড়ের মানুষের উপর জুমুল চালাচ্ছে। অবৈধ অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে নির্যাতন করছে প্রতিনিয়ত। বক্তারা বলেন পাহাড়ের মানুষ উন্নয়ন চায় অবৈধ অস্ত্রের ঝন ঝননানি চায় না। পাহাড়ের মানুষ সুস্থ ধারার রাজনীতিতে আওয়ামীলীগের উপর আস্থা রাখছে কিন্তু আঞ্চলিক দল গুলো পাহাড়ের মানুষকে দিনের পর দিন নির্যাতন চালিয়ে যাচ্ছে বলে সভায় উল্লেখ করেন বক্তারা।