পটিয়া পৌর নির্বাচনে গণসংযোগে ব্যস্ত মেয়র প্রার্থীরা

0
46

পটিয়া প্রতিনিধি॥

S Azam Electino13.12.15পটিয়া পৌর নির্বাচনে ভোর থেকে রাত পর্যন্ত মানুষের দ্বারে দ্বারে ছুঁটে চলছে আওয়ামীলীগ ও বিএনপির মেয়র প্রার্থীরা। বিভিন্ন ওয়ার্ড ও স্ব স্ব পার্টি অফিসে নিয়মিত চলছে ঠিম বৈঠকের কাজ। আওয়ামীলীগের মেয়র প্রার্থী অধ্যাপক হারুনুর রশিদ ও বিএনপির মেয়র প্রার্থী তৌহিদুল আলম প্রতিদিনই সকাল থেকে রাত অবধি ভোটারদের কাছে গিয়ে ধরণা দিচ্ছেন।

হ্যান্ডমাইক দিয়ে চলছে এলাকায় এলাকায় চলছে প্রার্থীদের সমর্থীত লোকজনদের প্রচার প্রচারণা। বসে নেই জাতীয় পার্টির মেয়র প্রার্থী ও সাবেক পৌর চেয়ারম্যান সামশুল আলম আলম মাষ্টারও। তিন মেয়র প্রার্থীই পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও ব্যবসা প্রতিষ্ঠানে এবং প্রতিটি ঘরে ঘরে গিয়ে মানুষের কাছে ভোট প্রার্থনা করছে।

মেয়র প্রার্থীরা গণসংযোগকালে স্ব স্ব দলের নেতাকর্মী ছাড়াও প্রার্থীদের সমর্থিত বিভিন্ন লোকজন উপস্থিত থাকছেন। এদিকে প্রথমবারের মত পৌরসভার মত স্থানীয় সরকার নির্বাচন দলীয় প্রতীকে অনুষ্ঠিত হওয়ায় মেয়র প্রার্থী ও ভোটারদের মধ্যে নানা উৎসা উদ্বীপনার সৃষ্টি হয়েছে। কোন দলের প্রার্থী মেয়র নির্বাচিত হচ্ছেন? তা নিয়ে এলাকায় ভোটার ও জনসাধারণের মধ্যে চলছে চুলছেড়া বিশ্লেষণ। ভোটের হিসাব কিতাব নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা।

রবিবার সকাল থেকে আওয়ামীলীগের মেয়র প্রার্থী অধ্যাপক হারুনুর রশিদ পৌরসদরের রেলষ্টেশন, দক্ষিণ গোবিন্দার খিল, বিওসি রোড, ষ্টেশন রোডসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তার সাথে দলীয় নেতাকর্মী ছাড়াও স্থানীয় নৌকা প্রতীকের সমর্থকেরা উপস্থিত ছিলেন।

এদিকে পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ সাইফুল ইসলাম ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। বুধবার সকাল থেকে তিনি বিওসি রোড, ষ্টেশন রোড, আমির ভান্ডার এলাকায় গণসংযোগে অংশ নেন।