পতেঙ্গা মিরাপাড়া স্পোটিং ক্লাবের ৪র্থ উন্মুক্ত ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

0
119

রাতের টুর্নামেন্ট
উত্তর পতেঙ্গাস্থ ৪০নং ওয়ার্ড মিরাপাড়া স্পোটিং ক্লাবের উদ্যোগে এবং পতেঙ্গা এন্টারপ্রাইজের পৃষ্টপোষকতায় ৪র্থ উন্মুক্ত শর্ট পিছ ক্রিকেট টুর্ণামেন্ট ২৯পেব্রুয়ারী সোমবার রাত ৮.৩০মিঃ মিরাপাড়া সরঃ প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে শুরু হয়েছে।

সোমবার রাতে এর উদ্বোধন করেন ৪০নং ওর্য়াড কাউন্সিলর ও অনষ্ঠানের প্রধান অতিথি হাজ¦ী জয়নাল আবেদীন। সূচনা ম্যাচে জানে আলম স্মৃতি সংসদ ৩ উইকেটে হালিশহর একাদশ ক্লাব কে পরাজিত করে ।জানে আলম স্মৃতি টস জিতে ফিল্ডিং করে হালিশহর একাদশ কে মাত্র ৫৪ রানে অল আউট করলে নির্ধারিত ওভারের ৩বল বাকি থাকতেই জয়ি হন জানে আলম স্মৃতি॥ জয়ীদের বাপ্পী ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় । এর আগে প্রধান অতিথি সহ অন্যাণ্য অতিথিরা উভয় টিমের খেলোয়াড়দের সাথে পরিচিত হোন।
রাতের টুর্নামেন্ট ২
মিরাপাড়া স্পোটিং ক্লাবের সভাপতি মোঃ সাগির আজমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক-হাজ¦ী নাজমুল হুদা নিজাম,মোঃ আলী আকবর,পতেঙ্গা এন্টারপ্রাইজের পরিচালক মোঃ রফিক, হালিশহর একাদশ ক্লাব এর সভাপতি বাবুল হোসেন বাবলা,কাজী এস.হাসান সিদ্দিকী, টুর্ণামেন্ট কমিটির আহবায়ক সাকি আজম,রায়হান,সজিব ।আম্প্যায়ার ছিলেন-সজিব,ইব্রাহিম ও ৩য় রায়হান হোসেন।

প্রধান অতিথি হাজ¦ী জয়নাল বরেন,ক্রীড়াঙ্গনে যুবদের ধরে রাখতে পারলে দেশ ও সমাজের ব্যাপক পরিচিতি ঘঠবে এবং ভবিষ্যত প্রজন্ম অনৈতিক কাজ থেকে পিছে যাবেই ।